ব্রেকিং

x

অপু বিশ্বাস যে কারণে কাবাডির সঙ্গে যুক্ত হলেন

বুধবার, ১৭ মার্চ ২০২১ | ৩:৪৮ অপরাহ্ণ |

অপু বিশ্বাস যে কারণে কাবাডির সঙ্গে যুক্ত হলেন
সংগৃহীত ছবি

বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নির্বাহী সদস্য হচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। জানা গেছে আগামী ২৪ মার্চ বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নির্বাচন। এরপর নতুন কমিটি গঠিত হবে। নতুন কমিটির জন্য নির্বাচন হলেও ভোটের লড়াই হচ্ছে না। কারণ একটি প্যানেল জমা পড়েছে। যার ফলে এ প্যানেলের সবাই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার অপেক্ষায়।

প্রার্থী হিসেবে যে প্যানেলটি জমা পড়েছে সেখানে সদস্য হিসেবে আছে নায়িকা অপু বিশ্বাসের নাম। কিন্তু ঢাকাই ছবির এ নায়িকা হঠাৎ করে কাবাডি খেলার সঙ্গে কেনো যুক্ত হলেন? প্রশ্নের উত্তর অপু বিশ্বাস নিজেই জানালেন।

বললেন, ক্যারিয়ারের শুরু থেকেই অভিনয়ের বাইরেও ভিন্ন কিছু করার চেষ্টা করেছি আমি। সেই ভিন্ন কিছু করার তাগিদেই কাবাডি ফেডারেশনের সঙ্গে যুক্ত হওয়া।

অপু বিশ্বাস মনে করেন কাবাডি ফেডারেশনে তার যুক্ত হওয়ার মধ্য দিয়ে এই ফেডারেশনে নারী নেতৃত্বের নতুন ধারার সৃষ্টি হলো। কারণ পুরো কমিটিতে একমাত্র নারী প্রার্থী হিসেবে অপু বিশ্বাস একাই।

ক্রিকেট ও ফুটবল বাংলাদেশ সবচেয়ে জনপ্রিয় খেলা। এ দুটো বাদ দিয়ে কাবাডিকে বেছে নিলেন কেন? প্রশ্নের উত্তরে অপু বলেন, ‘কাবাডি আমাদের জাতীয় খেলা তাই। এর আবেদন বা জনপ্রিয়তা এখনো অনেক। এটি আন্তর্জাতিক ফেডারেশন। গুরুত্ব ও মর্যাদা দুই-ই রয়েছে।’

এদিকে ১৯ মার্চ অপু বিশ্বাস অভিনীত ‘প্রিয় কমলা’ ছবিটি মু্ক্তি পাচ্ছে।এতে অপুর নায়ক হিসেবে রয়েছেন বাপ্পি চৌধুরী। শ্বশুরবাড়ি জিন্দাবান ২’নামে এ জুটির আরও একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

Development by: webnewsdesign.com