ব্রেকিং

x

অবশেষে ২৫ জুন মুক্তি পাচ্ছে ‘নবাব এলএল.বি’

মঙ্গলবার, ১৫ জুন ২০২১ | ৯:০৬ অপরাহ্ণ |

অবশেষে ২৫ জুন মুক্তি পাচ্ছে ‘নবাব এলএল.বি’
ছবি: সংগৃহীত

গত বছরের ১৬ ডিসেম্বর ওটিটি প্লাটফর্মে মুক্তি পায় শাকিব খান ও মাহিয়া মাহি অভিনীত ‘নবাব এলএল.বি’। এরপর সিনেমাটির সংলাপে পুলিশকে ‘হেয় করার’ অভিযোগে পর্নোগ্রাফি আইনে পুলিশের মামলায় গ্রেফতার হন সিনেমাটির পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধা। ১৮ দিন কারাবাসের পর তারা জামিনে মুক্তি পেলে হলে মুক্তি পায়নি সিনেমাটি।

অবশেষে প্রায় দশ মিনিটের দৃশ্য ফেলে দিয়ে প্রদর্শনের জন্য সেন্সর বোর্ডের অনুমোদন পেয়েছে সিনেমাটি। মঙ্গলবার (১৫ জুন) এই তথ্য নিশ্চিত করেছেন পরিচালক অনন্য মামুন।

তিনি বলেন, ‘প্রায় ১০ মিনিট কেটে ফেলা হয়েছে সিনেমাটি থেকে। এরপর সেন্সর বোর্ড অনুমোদন দিয়েছেন। সব মিলিয়ে এখন বেশ স্বস্তি পাচ্ছি। ২৫ জুন সিনেমাটি হলে মুক্তি দেওয়া হবে। যারা এতদিন দেখতে পারেননি তারা দেখতে পারবেন।’

কতগুলো হলে সিনেমাটি মুক্তি পাচ্ছে সেটা আগামী সপ্তাহে নিশ্চিত করে বলতে পারবেন বলেও জানান মামুন। তবে জানা গেছে, তালাবদ্ধ বেশকিছু হলও এই সিনেমা দিয়ে নতুন করে আবার খুলতে যাচ্ছে।

‘নবাব এলএলবি’র অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মাহিয়া মাহি, স্পর্শিয়া, রাশেদ অপু, শায়েদ আলী, সুমন আনোয়ার, সুষমা, তন্ময়, সীমান্ত, শামীম মৃধা প্রমুখ। যৌথ সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ ও পাপ্পু রাজ।

Development by: webnewsdesign.com