ব্রেকিং

x

আইএসের, নাকি সাধারণ টুপি জানালেন সিটিটিসি প্রধান মনিরুল

বুধবার, ২৭ নভেম্বর ২০১৯ | ৭:৫২ অপরাহ্ণ | 123 বার

আইএসের, নাকি সাধারণ টুপি জানালেন সিটিটিসি প্রধান মনিরুল

পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বলেছেন, এটা একটি সাধারণ টুপি। এর সাথে আইএস’র সম্পর্ক আছে বলে মনে করি না। তবে বিষয়টি আরও বিশ্লেষণ করতে হবে।

হলি আর্টিজান বেকারিতে হামলা মামলার মৃত্যুদণ্ড পাওয়া আসামির মাথায় আইএসের লোগো সম্বলিত টুপি নিয়ে বুধবার (২৭ নভেম্বর) দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আদালত প্রাঙ্গণের মত জায়গায় এই টুপি তার মাথায় কিভাবে এলো তা আমরা খতিয়ে দেখব।

আর রায় নিয়ে সিটিটিসি’র ইউনিটের প্রধান অতিরিক্ত কমিশনার বলেন, এত কম সময়ে রায় হওয়ার ফলে আমরা সন্ত্রাসীদের কাছে একটা বার্তা দিলাম যে কেউ ছাড় পাবে না। এ জন্য আমাদের সকল পর্যায়ের আইনশৃঙ্খলা বাহিনী কাজ করেছে। আমারা সকলে মিলে এই কাজ করায় মামলার জোট খুব দ্রুত শেষ করতে পেরেছি।

তিনি বলেন, ঘটনার পর এই মামলা তদন্ত করা আমাদের জন্য কঠিন ছিলেো কারণ মূল আসামিরা ঘটনাস্থলেই মারা গিয়েছিলেন। এরপরেও আমরা আট জনকে জীবিত অবস্থায় ধরতে ও বিচারের কাঠ গরায় হাজির করতে পেরেছি।

এ মামলার রায়ের আপিলের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এই মামলার পুরো রায়ের নকল বের হলেই আমরা সিদ্ধান্ত নিতে পারব যে কি করা যায়।

Development by: webnewsdesign.com