ব্রেকিং

x

আমার বিরুদ্ধে কোনো গ্রেফতারি পরোয়ানা জারি হয়নি: সোনাক্ষী

বুধবার, ০৯ মার্চ ২০২২ | ১২:৪৫ পূর্বাহ্ণ |

আমার বিরুদ্ধে কোনো গ্রেফতারি পরোয়ানা জারি হয়নি: সোনাক্ষী

টাকা নিয়েও অনুষ্ঠানে হাজির না থাকায় সোনাক্ষী সিনহার নামে প্রতারণার অভিযোগ দায়ের করেছেন দিল্লির এক ইভেন্ট ম‍্যানেজার। জামিন অযোগ‍্য ধারায় গ্রেফতারি পরোয়ানা নাকি জারি করা হয়েছে তার নামে। ৩৭ লক্ষ টাকা আগাম নিয়েও নাকি অনুষ্ঠানে হাজির হননি সোনাক্ষী। এই খবরে কিছুদিন ধরেই তোলপাড় সামাজিক যোগাযোগ মাধ্যম। তবে এবার বিষয়টা নিয়ে এবার মুখ খুলেছেন সোনাক্ষী। তিনি দাবি করেছেন সমস্তটাই নাকি ভুয়ো খবর। বদনাম করার জন‍্যই যাচাই না করে এমনটা রটানো হচ্ছে। নিজের উপর থেকে সমস্ত অভিযোগই ঝেড়ে ফেলেছেন সোনাক্ষী।

এর আগে গত রবিবার জানা গিয়েছিলো , দিল্লিতে এক ফ্যাশন অনুষ্ঠানে যোগ দেবেন বলেই অর্গানাইজার প্রমোদ শর্মার থেকে রুপি নিয়েছিলেন সোনাক্ষী সিনহা। অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছিল তাকে। চুক্তিপত্রে সই করার পরও সেই অনুষ্ঠানে উপস্থিত হননি অভিনেত্রী। এরপর, স্বাভাবিকভাবেই সংশ্লিষ্ট অর্গানাইজারদের তরফ থেকে রুপি ফেরত চাওয়া হয়।

কিন্তু অভিযোগকারী প্রমোদ জানান, সোনাক্ষী ও তার ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করলে তারা সাফ জানিয়ে দেন, কোনোরকম রুপি ফেরত দেওয়া হবে না। এমন ঘটনার পরই মোরদাবাদের কাটঘার পুলিশ স্টেশনেই সোনাক্ষী সিনহার বিরুদ্ধে ৩৭ লাখ রুপি প্রতারণার মামলা দায়ের করেন প্রমোদ শর্মা।

ই ঘটনা প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় শোরগোল। বিতর্কে পড়ে মঙ্গলবার মুখ খোলেন সোনাক্ষী। সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রীর আবেদন, ‘দয়া করে এসব ভুল খবর রটাবেন না। এটা শুধু আমার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টামাত্র। আমার বিরুদ্ধে কোনোরকম গ্রেফতারি পরোয়ানা জারি হয়নি।’

পাল্টা সোনাক্ষীর অভিযোগ, ‘ওই ব্যক্তি আমার মানহানি করে আমার কাছ থেকে রুপি বের করার চক্রান্ত করেছেন। ইতোমধ্যেই আমার আইনজীবী বিষয়টি খতিয়ে দেখা শুরু করেছেন।’

শুধু তাই নয়, তার বিরুদ্ধে যে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে, তা ভুয়া প্রমাণ করতে একটি ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে সোনাক্ষীকে দেখা যাচ্ছে, বাড়িতে বসে তিনি চায়ের কাপে চুমুক দিচ্ছেন।

Development by: webnewsdesign.com