ব্রেকিং

x

আরজেএফ এর ভারপ্রাপ্ত মহাসচিব সালাম মাহমুদের সাথে মৌলভীবাজারের স্থানীয় সাংবাদিকদের মতবিনিময়

রবিবার, ০১ ডিসেম্বর ২০১৯ | ১২:০৫ অপরাহ্ণ | 185 বার

আরজেএফ এর ভারপ্রাপ্ত মহাসচিব সালাম মাহমুদের সাথে মৌলভীবাজারের স্থানীয় সাংবাদিকদের মতবিনিময়
আরজেএফ এর ভারপ্রাপ্ত মহাসচিব সালাম মাহমুদের সাথে মৌলভীবাজারের স্থানীয় সাংবাদিকদের মতবিনিময়

গত ৩০শে নভেম্বর সন্ধ্যায় শহরের দিল্লি রেস্টুরেন্টের মিনি কনফারেন্স হলে রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন আরজেএফ এর ভারপ্রাপ্ত মহাসচিব এর সাথে মৌলভীবাজারের স্থানীয় সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

প্রশিক্ষণের মাধ্যমে পেশাদার ও দক্ষ সাংবাদিক গড়ে তোলার লক্ষ্যে গত এক যুগেরও বেশি সময় ধরে কাজ করে আসছে রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন আরজেএফ । পুরো দেশ জুড়ে রয়েছে সংগঠনটির কার্যক্রম ‌। এরই ধারাবাহিকতায় স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন আরজেএফ এর ভারপ্রাপ্ত মহাসচিব ও জাতীয় সাপ্তাহিক অর্থকাল পত্রিকার সম্পাদক সালাম মাহমুদ । অর্থকাল জেলা প্রতিনিধি ও জেলা সাংবাদিক ফোরামের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমনের পরিচালনায় উক্ত আয়োজনের সভাপতিত্ব করেন দৈনিক গণমুক্তির জেলা প্রতিনিধি মিজানুর রহমান শিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক ও দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি জনাব বেলাল তালুকদার এবং জেলা গার্লস গাইডের সাধারণ সম্পাদক ও হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা মাধুরী মজুমদার । এছাড়াও অন্যান্য সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক স্বাধীন বাংলার জেলা প্রতিনিধি এম এ কাইয়ুম সুলতান, অর্থকাল পত্রিকার স্টাফ রিপোর্টার নয়ন লাল দেব, সাংবাদিক সুলতানুল ইসলাম, সামাজিক সংগঠক তাজুল ইসলাম, রাজনগর
মাওলানা মোফাজ্জল হোসেন মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক জাহিদুল ইসলাম সানিসহ বিভিন্ন গণমাধ্যমের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

IMG-20191201-WA0006~2
মতবিনিময় সভায় সবার উপস্থিতিতে আরজেএফ এর জেলা পর্যায়ে কমিটি গঠনের বিষয়ে প্রাথমিক সিদ্ধান্ত গৃহীত হয় । অর্থকাল জেলা প্রতিনিধি শাহনেওয়াজ চৌধুরী সুমনকে মৌলভীবাজারে কমিটি গঠনের দায়িত্ব প্রদান করা হয় এবং সালাম মাহমুদকে আরজেএফ এর ভারপ্রাপ্ত মহাসচিব এর দায়িত্ব প্রাপ্ত হওয়াতে সবার পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। এছাড়াও বক্তাদের বক্তব্যে ফুটে উঠে একজন দক্ষ সাংবাদিক গঠনে প্রশিক্ষণের কোন বিকল্প নেই, তাই প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি প্রশিক্ষণের ও প্রয়োজন রয়েছে । সেই লক্ষ্য বাস্তবায়নের অঙ্গীকার ব্যক্ত করে উক্ত আয়োজনের সমাপনী ঘটে ।

Development by: webnewsdesign.com