ব্রেকিং

x

ভূনবীর ইউ পির নৌকার মাঝি হতে চান ফেরদৌস আহমেদ

সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ | ১১:২৪ অপরাহ্ণ | 41 বার

ভূনবীর ইউ পির নৌকার মাঝি হতে চান ফেরদৌস আহমেদ
ফাইল ছবি

ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ফেরদৌস আহমেদ ২ নং ভুনবীর ইউনিয়ন উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশি ,

স্থানীয় আওয়ামী লীগ কর্মীদের কাছ থেকে জানা যায়, কোনো দূর্যোগ মোকাবেলায় ফেরদৌস আহমেদ কে সামনের সারিতে পাওয়া গেছে।বয়ে যাওয়া করোনার স্রুতেও ঘরে ঘরে খাবার পৌছে দেওয়া।বিভিন্ন এলাকা স্পে করানো সহ করোনার সম্মুখ যোদ্ধা হিসেবে সামনের সারিতে ছিলেন ফেরদৌস আহমেদ।

নৌকা প্রতিক প্রত্যাশী ফেরদৌর আহমেদ বলেন,জনগণকে সাথে নিয়ে শেখ হাসিনার উন্নয়ন ও নেতৃত্বের হাতকে শক্তিশালী করতে চাই।তিনি আরও বলেন,দলীয় মমনোনয়ন পাওয়ার আশা রেখেই উঠান বৈঠকের মাধ্যমে তার উন্নয়নের প্রচারণা চালিয়ে যাচ্ছি।

দেশের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন,রাস্তাঘাট, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় সহ চিকিৎসা ক্ষেত্রে উন্নয়নে আমূল পরিবর্তন এসেছে।এগুলো সব কিছুই শেখ হাসিনা সরকারের অবদান।সমগ্র দেশে যখন আজ উন্নয়নের ছোয়া লেগেছে কিন্তু অত্র অঞ্চল আজ উন্নয়ন বঞ্চিত।
ইউ পি উপ-নির্বাচনে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশি। তাই আপনারা আমাকে চেনেন ও জানেন।আমি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে চলেছি,দলের দু:সময়েও সর্বদা দলের সাথে রয়েছি।তাই এ উপ-নির্বাচনে মনোনয়ন নিয়ে জয়ী হতে সকলের দোয়া ও সমর্থন প্রয়োজন।সবার দাবী জোড়ালো হলে অবশ্যই বিচার বিশ্লেষণ করে দল আমাকে ভুনবীর ইউনিয়ন উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন দেবে ইনশাল্লাহ।

Development by: webnewsdesign.com