ব্রেকিং

x

ঈদে আসছে জায়েদ নূরের ‘প্রিয় ডাক নাম’

মঙ্গলবার, ১৩ জুলাই ২০২১ | ৭:১৬ অপরাহ্ণ |

ঈদে আসছে জায়েদ নূরের ‘প্রিয় ডাক নাম’
ছবি: সংগৃহীত

ফ্রান্সভিত্তিক ব্রডকাস্টিং ও মিডিয়া কোম্পানি লে পয়েন্ট অরিজিনালস এবারের ঈদে যাত্রা শুরু করছে। বেশ কিছু নাটক ও মিউজিক ভিডিও দিয়ে শুরু হচ্ছে তাদের পথচলা। এই সূচনালগ্নে তারা রেখেছে ‘শূন্য থেকে শুরু’ শীর্ষক একটি প্রজেক্ট। যেখানে ১০ জন নতুন কণ্ঠশিল্পীকে সুযোগ দেওয়া হচ্ছে।

এরই অংশ হিসেবে প্রকাশ হতে যাচ্ছে ‘প্রিয় ডাক নাম’ শিরোনামের একটি গান। যেটি গেয়েছেন তরুণ গায়ক জায়েদ নূর। ঈদুল আজহা উপলক্ষে আগামী ২০ জুলাই লে পয়েন্ট অরিজিনালস-এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হবে গানটি। এছাড়াও এটি মুক্তি পাবে স্পটিফাই, অ্যাপল মিউজিক, সাভানসহ ১৫টি ইন্টারন্যাশনাল মিউজিক প্ল্যাটফর্মে।

গানটির কথা লিখেছেন মেহেদী হাসান লিমন। সংগীতায়োজনে রেজওয়ান শেখ। এতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি অভিনয়ও করেছেন গায়ক জায়েদ। তার সঙ্গে আছেন উম্মে হাবিবা প্রমি। কক্সবাজারের মনোরম লোকেশনে ধারণ করা হয়েছে গানটির ভিডিও। এটি পরিচালনা করেছেন তাসরিফ ফারাবি। প্রযেজোনায় রাব্বানি খান।

গানটি প্রসঙ্গে জায়েদ নূর বলেন, ‘আমার মতো দশজন নতুন গায়ককে লে পয়েন্ট অরজিনালস সুযোগ দিচ্ছে, এটা দারুণ উদ্যোগ। এমন একটি উদ্যোগ নেওয়ার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

উল্লেখ্য, লে পয়েন্ট অরিজিনালসের স্বত্তাধিকারী রাব্বানী খান কৌশিক একজন ফ্রান্স প্রবাসী। বাংলাদেশে এর সমস্ত কার্যক্রম পরিচালনা করছেন রেদওয়ানুল হক ফারদিন। বর্তমানে প্রায় ১৫টি ইন্টারন্যাশনাল মিউজিক প্ল্যাটফর্ম, ইউটিউব ও ফেসবুক ভিত্তিক প্রচারে সীমাবদ্ধ থাকলেও ভবিষ্যতে মূলধারার নেটওয়ার্কে বড় পরিসরে কাজ করার ইচ্ছার কথা তারা।

Development by: webnewsdesign.com