ব্রেকিং

x

উইন্ডিজে শেষ টেস্টের দলে ডাক পেলেন শরিফুল

সোমবার, ২০ জুন ২০২২ | ৭:৩০ অপরাহ্ণ |

উইন্ডিজে শেষ টেস্টের দলে ডাক পেলেন শরিফুল
সংগৃহীত ছবি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টের দলে ডাক পেয়েছেন পেসার শরিফুল ইসলাম। এর আগে এনামুল হক বিজয়কে অন্তর্ভুক্ত করা হয় টেস্ট দলে। ইনজুরির কারণে টেস্ট স্কোয়াডে ছিলেন না শরিফুল। তবে ওয়ানডে ও টি-টোয়েন্টি দলে ছিলেন এই পেসার।

শরিফুলের দলে অন্তর্ভুক্তির বিষয়টি সোমবার এক বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ রাতেই ওয়েস্ট উইন্ডিজের উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন তিনি।

২০২১ সালের এপ্রিলে শ্রীলঙ্কার বিপক্ষে অভিষেক হয় বাঁহাতি এই পেসারের। তার পর থেকে ২১ বছর বয়সী চারটি টেস্ট খেলেছেন। নিয়েছেন ৬টি উইকেটও। এই অবস্থায় সেন্ট লুসিয়াতে মাঠে নামার প্রবল সম্ভাবনা আছে তার। সেক্ষেত্রে মুস্তাফিজকে বিশ্রাম দেওয়া হতে পারে। কেননা সীমিত ওভারের ক্রিকেটে কাটার মাস্টার বাংলাদেশের জন্য দারুণ কার্যকরী বোলার। ওয়ার্কলোডের কথা বিবেচনা করে এমন সিদ্ধান্ত নিতে পারে টিম ম্যানেজমেন্ট।

টেস্ট স্কোয়াড:

মুমিনুল হক, তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, এনামুল হক বিজয়, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, নুরুল হাসান সোহান ও শরিফুল ইসলাম।

Development by: webnewsdesign.com