ব্রেকিং

x

৭৪ জন বিশেষ সন্তানের মা ঋতাভরী

সোমবার, ১০ মে ২০২১ | ১১:৪১ পূর্বাহ্ণ |

৭৪ জন বিশেষ সন্তানের মা ঋতাভরী
ফাইল ছবি

অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজেও যুক্ত টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সেটি তারকা খ্যাতি পাওয়ার আগে থেকেই। ১৬ বছর বয়স থেকে কলকাতার ‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’-এর সঙ্গে জড়িয়ে আছেন তিনি। যা সময়ের সঙ্গে আরও গভীর হয়েছে।

‘আইডিয়াল স্কুল ফর দ্য ডেফ’-এর ৭৪ জন বিশেষভাবে সক্ষম শিক্ষার্থীর যাবতীয় দায়িত্ব নিজের কাঁধেই তুলে নিয়েছেন ঋতাভরী। মায়ের মতো তাদের পাশে থাকার চেষ্টা সবসময় করেন এই অভিনেত্রী। কিন্তু মহামারির কারণে প্রায় এক বছর তাদের সঙ্গে দেখা করতে পারছেন না তিনি।

গত বছর থেকে করোনার কারণে স্কুলে যেতে পারছেন না ঋতাভরী। তাই শিক্ষার্থীদের ভীষণ মিস করছেন। কিন্তু কিছু করার নেই। সুরক্ষা সবচেয়ে বেশি জরুরি এখন। তাই সামাজিক মাধ্যমে পুরোনো এক ভিডিও শেয়ার করে লিখলেন, ‘৭৪ জন বিশেষ সন্তানের গর্বিত মা আমি। শুভ মাতৃ দিবস।’

ঋতাভরী চক্রবর্তী-
স্কুলের শিক্ষার্থীদের নানা মুহূর্তের সঙ্গী ঋতাভরী। কখনও তাদের লাইব্রেরি তৈরি করে দিয়েছেন, কখনও আবার সান্তা ক্লজের মতো বড়দিনের উপহার নিয়ে হাজির হয়েছেন। সেই সময়গুলো দ্রুত ফিরে পেতে চান এই নায়িকা।

উল্লেখ্য, ভারতে এই সময়ে করোনার ভয়াবহ অবস্থা চলছে। যেমন বাড়ছে আক্রান্তের সংখ্যা, তেমনি মৃত্যুও। এমন অবস্থায় ঋতভরী ১০০ জন বয়স্ক ও সমাজের পিছিয়ে পড়া মানুষকে করোনার টিকা দেওয়ানোর দায়িত্ব নিলেন। সামাজিক মাধ্যমে সেই তথ্য নিজেই শেয়ার করেছেন নায়িকা।

Development by: webnewsdesign.com