ব্রেকিং

x

এ সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না: রিজভী

শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি ২০২২ | ৬:০০ অপরাহ্ণ |

এ সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না: রিজভী
ফাইল ছবি

বর্তমান সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব
রুহুল কবীর রিজভী।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকালে তাঁতীদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরে-বাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, আমরা পরিষ্কার বলে দিতে চাই, এ সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশ নিবে না বিএনপি। আন্দোলনের মাধ্যমে নির্দলীয় সরকার প্রতিষ্ঠা করে তাদের দ্বারা গঠিত নির্বাচন কমিশনের অধীনেই বিএনপি নির্বাচনে অংশ নেবে।

ইসি গঠনে সার্চ কমিটিকে বিএনপি প্রত্যাখ্যান করেছে তিনি বলেন, সেখানে বিএনপির নাম দেওয়ার প্রশ্নই ওঠে না। আসলে জনমনে বিভ্রান্তি সৃষ্টির জন্য সরকারের মন্ত্রীরা মিথ্যাচার করছেন।

বর্তমান সার্চ কমিটিতে যারা আছে সবাই আওয়ামী লীগের মন্তব্য করেছে রিজভী বলেন, এটি সার্চ কমিটি নয়, এটি হলো ‘ক্রাশ কমিটি’। তাদের দ্বারা যে কমিশন গঠিত হবে তারাও তাই হবে। এ কমিটির মাধ্যমে যে ইসি গঠিত হবে তারা জালিয়াতি ও পাতানোর নির্বাচনই উপহার দেবে।

সরকারের মন্ত্রী, এমপিদের দুর্নীতির কারণেই শীতকালে নিত্যপণ্যের দাম বৃদ্ধি পাচ্ছে মন্তব্য করে রিজভী বলেন, রবি শষ্যের মৌসুমে নিত্যপণ্যের দাম কম থাকার কথা। সে দিকে তাদের কোনো নজর নেই। জনগণ বাঁচুক না বাঁচুক তাদের কিছু যায় আসে না।

Development by: webnewsdesign.com