ব্রেকিং

x

কাজী হায়াৎ হাসপাতালে ভর্তি

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১ | ৬:৪৯ অপরাহ্ণ |

কাজী হায়াৎ হাসপাতালে ভর্তি
ফাইল ছবি

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন বরেণ্য চলচ্চিত্র পরিচালক, অভিনেতা ও প্রযোজক কাজী হায়াৎ। হঠাৎ করে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। কাজী হায়াতকে হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর ছেলে কাজী মারুফ।

এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন অভিনেতা কাজী মারুফ। তিনি বলেন, ‘আমার বাবা কাজী হায়াতকে তাঁর এনজিওগ্রাম পরীক্ষার জন্য ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়েছে। তিনি অসুস্থও বোধ করছিলেন। তাঁর শরীরে এখন পর্যন্ত আটটি রিং পরানো রয়েছে। সম্ভবত আবারও ব্লক হয়েছে আব্বুর।’ দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চেয়ে কাজী মারুফ আরও বলেন, ‘দেশবাসীর কাছে অনুরোধ, প্রতিবারের মতো আপনারা আমার আব্বুর পাশে থাকবেন। সৃষ্টিকর্তার কাছে দোয়া করবেন যাতে তিনি সুস্থ হয়ে আবার আপনাদের কাছে ফিরে আসতে পারেন।’

কাজী হায়াৎ পরিচালিত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বীর’। এটি ছিল তাঁর ক্যারিয়ারের ৫০তম ছবি। নির্মাণাধীন রয়েছে সরকারি অনুদানের ছবি ‘জয় বাংলা’। এরই মধ্যে ছবিটির প্রথম লটের শুটিং সম্পন্ন হয়েছে। দ্বিতীয় লটের শুটিং প্রস্তুতি পর্বে।

Development by: webnewsdesign.com