ব্রেকিং

x

কিউইদের বিপক্ষে প্রথম টেস্টে নেই বাবর-ইমাম

সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | ৩:১১ অপরাহ্ণ |

কিউইদের বিপক্ষে প্রথম টেস্টে নেই বাবর-ইমাম
সংগৃহীত ছবি

মাউন্ট ম্যাঙ্গানুইয়ে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম ম্যাচে খেলতে পারবেন না অধিনায়ক বাবর আযম এবং ওপেনার ইমাম উল হক। পাকিস্তানের ৩৩তম টেস্ট অধিনায়ক হিসেবে দলকে ২৬ ডিসেম্বর প্রথম টেস্টে তাই নেতৃত্ব দেবেন মোহাম্মদ রেজওয়ান।

টি-২০ সিরিজ শুরুর আগেই বাবর এবং ইমাম অনুশীলনে ইনজুরিতে পড়েন। পাকিস্তানের ব্যাটিং অর্ডারের অন্যতম ভরসা বাবর তার ডান হাতের বুড়ো আঙুলে চোট পেয়েছেন। বাঁ-হাতি ব্যাটসম্যান ইমাম চোট পেয়েছেন বাঁ-হাতের বুড়ো আঙুলে। এখনও তারা অনুশীলনে ফিরতে পারেননি।

তবে ৩ জানুয়ারি সিরিজের দ্বিতীয় টেস্টের আগে সুস্থ হয়ে যাবেন বলে আশাবাদী পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) মেডিকেল টিম। বাবর আযমকে না পাওয়ায় পিসিবি দুই টেস্টের জন্য ইমরান বাটসহ ১৭ ক্রিকেটারের নাম ঘোষণা করেছে। কায়েদ ই আযম ট্রফি ও পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে দারুণ ফর্ম দেখানে ২৪ বছর বয়সী টপ অর্ডার ব্যাটসম্যান ইমরানের কিউই সিরিজে হয়ে যেতে পারে অভিষেক।

পাকিস্তানের প্রধান কোচ মিসবাহ উল হক বলেছেন, ‘টি-২০ ক্রিকেটের পাশাপাশি টেস্টে আমাদের দলটা মোটামুটি গোছানোই মনে হচ্ছে। ব্যাটিং এবং বোলিং বিভাগে আমাদের বেশ কিছু অভিজ্ঞ ক্রিকেটার আছে। কিউই সফরে এসে আমরা এরই মধ্যে প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেছি। আশা করছি লম্বা সংস্করণের ক্রিকেটে আমরা ভালো করবো।’

পাকিস্তানের টেস্ট দল: মোহাম্মদ রেজওয়ান (অধিনায়ক), আবিদ আলী, আজহার আলী, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হ্যারিস সোহেল, ইমরান বাট, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহাইল খান, ইয়াসির আলী (ইনজুরিতে বাবর আযম ও ইমাম উল হক)।

Development by: webnewsdesign.com