ব্রেকিং

x

কুলাউড়া উপজেলা সমিতি ঢাকা’র সাধারণ সভার প্রস্তুতি বিষয়ক আলোচনা

মঙ্গলবার, ২৬ নভেম্বর ২০১৯ | ১:০১ অপরাহ্ণ | 668 বার

কুলাউড়া উপজেলা সমিতি ঢাকা’র সাধারণ সভার প্রস্তুতি বিষয়ক আলোচনা

ঐতিহ্যবাহী কুলাউড়া উপজেলা সমিতি ঢাকা’র সাধারণ সভার প্রস্তুতি বিষয়ক একটি জরুরী সভা সমিতির সম্মানিত সভাপতি এম আব্দুর রউফ-এর সভাপতিত্বে তার কার্যালয় (প্রতিযোগিতা কমিশন, ইস্কাটন, ঢাকা) অনুষ্ঠিত হয় ২৫ নভেম্বর সন্ধ্যা ৬.০০টায়।

সভায় উপস্থিত সকলের সিদ্ধান্ত মোতাবেক আগামী ৩ এপ্রিল ২০২০ শুক্রবার সাধারণ সভার তারিখ নির্ধারিত হয়। সমিতির পক্ষ থেকে “প্রত্যয়” নামে একটি তথ্যসমৃদ্ধ শিক্ষা বিষয়ক সংকলন প্রকাশিত হবে। দেশের খ্যাতনামা লেখকদের শিক্ষা বিষয়ক প্রবন্ধ দিয়ে প্রত্যয়টি সাজানো হবে ব্যতিক্রম আঙ্গিকে।

সাধারণ সভাকে সামনে রেখে সমিতির বিগত দিনের বিভিন্ন কার্যক্রমের উপর ভিত্তি করে একটি তথ্যবহুল ভিডিও ডকুমেন্টারি নির্মানের সিদ্ধান্ত নেয়া হয়। এর মাধ্যমে কুলাউড়া সমিতির কার্যক্রমগুলো প্রকাশ পাবে এবং ভবিষ্যত পরিকল্পনা নিয়েও কথা থাকবে।

সাধারণ সভাকে প্রাণবন্ত ও আনন্দময় করার লক্ষে দেশের এই সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পীদের নিয়ে একটি জমকালো ও মানসম্পন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

একজন সৃজনশীল চিন্তার মানুষ সংগঠনের সভাপতি এম আব্দুর রউফ বর্তমানে কুলাউড়া সমিতির কার্যক্রমের মাধ্যমে এলাকার মানুষকে বিশেষ করে তরুণ প্রজন্মকে সমকালীণ শিক্ষায় শিক্ষিত ও বিভিন্ন প্রতিযোগিতায় যাতে তারা উত্তীর্ণ হতে পারে সেই দিকে দৃষ্টি রেখে অবিরাম গতিতে কাজ করে যাচ্ছেন।

সাধারণ সভাকে সফল করার লক্ষে সংগঠনের সকল সদস্যদেরকে যারযার অবস্থান থেকে আন্তরিকতার সাথে কার্যক্রম চালিয়ে যাওয়ার সভাপতি অনুরোধ জানিয়েছেন।

সভায় সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদকসহ গুরুত্বপূর্ণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com