ব্রেকিং

x

কুলাউড়া সমিতি, লন্ডনের প্রেসিডেন্টকে সংবর্ধনা

সোমবার, ২২ জুলাই ২০১৯ | ১০:৫৮ পূর্বাহ্ণ | 434 বার

কুলাউড়া সমিতি, লন্ডনের প্রেসিডেন্টকে সংবর্ধনা

কুলাউড়া উপজেলা সমিতি, ঢাকা’র আয়োজনে ২১ জুলাই রবিবার সন্ধ্যায় ঢাকা রমনা চাইনিজ রেস্টুরেন্টে মনোমুগ্ধকর অনুষ্ঠানের মাধ্যমে কুলাউড়া উপজেলা সমিতি, ঢাকা’র সভাপতি এম আব্দুর রউফ-এর নেতৃত্বে কুলাউড়া উপজেলা সমিতি, লন্ডনের প্রেসিডেন্ট মোস্তফা আব্দুল মালিক এবং কুলাউড়া বাংলাদেশি এসোসিয়েশন অব ইউএসএ ইংক্ এর সাবেক প্রেসিডেন্ট মোশাহেদ জে রাশেদকে সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে কুলাউড়া উপজেলা সমিতি, ঢাকা’র বিভিন্ন পরিকল্পনা ও কার্যক্রম নিয়ে গুরুত্ব পূর্ণ বক্তব্য প্রদান করেন সংগঠনের সভাপতি এম আব্দুর রউফ। কুলাউড়ায় ইনষ্টিটিউট অব টেকনিকেল এডুকেশন বাংলাদেশ এর ভবিষ্যত চিন্তা ও পরিকল্পনা তিনি সকলের মাঝে উপস্থাপন করেন। বিশেষ করে কুলাউড়ায় পিছিয়ে পড়া শিক্ষার্থীদেরকে সমকালীন কারিগরি ও প্রযু্ক্তি শিক্ষা ব্যবস্থার মাধ্যমে তাদেরকে সময়োপযোগি করে তোলার জন্য যাবতীয় কার্যক্রম পরিচালনা করবে কুলাউড়া সমিতি। এছাড়াও কুলাউড়ায় নিজস্ব জমির উপর সমিতির ভবন নির্মানের বিষয় নিয়েও আলোচনা হয়েছে।

কুলাউড়া সমিতি, লন্ডনের প্রেসিডেন্ট মোস্তফা আব্দুল মালিক তার বক্তব্যে বলেছেন কুলাউড়া সমিতি ঢাকার সমস্ত কার্যক্রমে তার সার্বিক সহযোগিতা থাকবে। বিশেষ করে শিক্ষা খাতে উন্নয়নের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ উদ্যোগের কথাও তিনি বলেছেন। কুলাউড়া বাংলাদেশি এসোসিয়েশন অব ইউএসএ ইংক্ এর সাবেক প্রেসিডেন্ট মোশাহেদ জে রাশেদ তিনিও কুলাউড়া সমিতি, ঢাকার সকল কার্যক্রমের জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

কুলাউড়ায় ইনষ্টিটিউট অব টেকনিকেল এডুকেশন বাংলাদেশ-এর কোর্সপ্ল্যান নিয়ে বিস্তারিত বক্তব্য রাখেন হাবিবুল হায়দার। তিনি বলেন এই ইনষ্টিটিউটের মাধ্যমে কুলাউড়ার শিক্ষার্থীগণ বাস্তবসম্মত শিক্ষা অর্জনের সুযোগ পাবে।

কুলাউড়া উপজেলা সমিতি, ঢাকার নির্বাহী কমিটির পক্ষ থেকে এসময় বক্তব্য রাখেন, তামিম মারজান হুদা, ব্যারিস্টার আবু সাদেক আব্দুল্লাহ, এম কুতুব উদ্দিন সোহেল, আনিসুর রহমান লিটু, মো. হাসমত আলী, সালাম মাহমুদ। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য, ইমরান আহমেদ, সাজু আহমেদ, কামাল হোসাইনসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

Development by: webnewsdesign.com