ব্রেকিং

x

কেমন পাত্রী চান, জানালেন শাকিব

সোমবার, ২৯ মার্চ ২০২১ | ৮:১৯ অপরাহ্ণ |

কেমন পাত্রী চান, জানালেন শাকিব
সংগৃহীত ছবি

আর একাকিত্ব নয়। মনের মতো সঙ্গী পেলে বিয়ের পিড়িতে বসবেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। অতীতের সব বিস্মৃতি মাটিচাপা দিয়ে নতুন করে সংসার করতে চান বাংলা সিনেমার এ নায়ক।

বিয়ের জন্য পাত্রী খোজা শুরু করেছেন শাকিব। এবার আর ভুল করবেন না। তাই যাচাই করে জেনেবুঝে এমন একজনকে জীবনসঙ্গী করবেন যিনি তাকে সুখের সংসার দিতে পারবে।

বিয়ে ও বিচ্ছেদ নিয়ে শাকিবের জীবনে বহু ঝড় বয়ে গেছে। অপুর সঙ্গে বিয়ের খবর জানাজানি হওয়ার পর বেশ আলোচনা-সমালোচনা হয়। এরপর থিতু হতে কিছুটা সময় নিয়েছেন এই জনপ্রিয় নায়ক।

অনেক তো একা থাকা হলো। এবার আবার জীবনটাকে সাজাতে চাচ্ছেন। সঙ্গীও খোজা শুরু করেছেন শাকিব। বিয়ের জন্য ভালো পাত্রী চাই তার।

সম্প্রতি তার ৪২তম জন্মদিন গেছে। জন্মদিনটা পাবনায় কাটিয়েছেন। চলতি মাসের প্রথম সপ্তাহ থেকেই শুরু হয়েছে ‘অন্তরাত্মা’ সিনেমার প্রডাকশন।সেখানেই শুটিংয়ের মধ্য দিয়ে কাটছে নায়কের জন্মদিনটি ।
শাকিব জানালেন কাজের মধ্যে থাকতেই তিনি ভালবাসেন। তাই শুটিং স্পটে দারুণ উপভোগ করছেন তিনি।

৪০ পেরোনো শাকিবের বিয়ে নিয়েও প্রশ্ন উঠছে। নিজের বিয়ে নিয়ে তিনি গণমাধ্যমকে বলেন, ‘মেয়ে খুঁজছি। ভালো একটা মেয়ে বিয়ে করতে রাজি হলেই আমি খুশি।’

তাহলে কেমন মেয়ে চাই শাকিবের, প্রশ্ন করা হলে তিনি বললেন, ‘লক্ষ্মী একটা মেয়ে। যে আমাকে, আমার সংসারকে আগলে রাখবে। বাকী জীবনটা সুখে কাটাতে তাকেই পাশে চাই।’

Development by: webnewsdesign.com