ব্রেকিং

x

খোলামেলা ছবি প্রকাশ করে আক্রমণের শিকার শ্রাবন্তী

শনিবার, ১৯ জুন ২০২১ | ৭:১৬ অপরাহ্ণ |

খোলামেলা ছবি প্রকাশ করে আক্রমণের শিকার শ্রাবন্তী
ছবি: সংগৃহীত

ব্যক্তিগত জীবন নিয়ে নিয়মিতই খবরের শিরোনামে আসেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিছুদিন আগে থেকে তার নতুন প্রেম নিয়ে শুরু হয়েছে গুঞ্জন। এর মাঝে সামাজিক মাধ্যমে ছবি পোস্ট নিয়ে বিতর্কে জড়ালেন কলকাতার এই জনপ্রিয় নায়িকা।

কালো রংয়ের এক পোশাক সম্প্রতি ছবি শেয়ার করেন শ্রাবন্তী। যা নজরে আসে নেটিজেনদের। এরপরই পোস্টে নিচে মন্তব্য আসতে শুরু করে অনুরাগীদের। অভিনেত্রীর রূপে মুগ্ধ তারা।

প্রশংসার পাশাপাশি পোস্টের নিচে শ্রাবন্তীকে অজস্য প্রশ্নও শুরু হয়। কেন এমন সাহসী পোশাক পরলেন তিনি। পোশাক নিয়ে মন্তব্যের পাশাপাশি অভিনেত্রীর চরিত্র নিয়েও মন্তব্য পাওয়া যায়।

তবে শুধু শ্রাবন্তীই নন। খোলামেলা পোশাকে সাহসী ছবি পোস্ট করে কটাক্ষের শিকার হয়েছেন বহু অভিনেত্রীই। কখনও বডি শেমিং আবার কখনও কেন খোলামেলা পোশাক পরলেন মন্তব্য বাক্সে সেই সব প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে তাদের।

উল্লেখ্য, শ্রাবন্তী এখন ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেম করছেন। এমন খবরই ছড়িয়ে আছে টলিউডে। নতুন প্রেমিকের জন্মদিনে হীরের আংটি পরিয়ে দিয়েছেন নায়িকা। এই উপহারের কথা প্রকাশ্যে না আনলেও অভিরূপের ফেসবুক প্রোফাইলে দেখা গেছে আংটির ছবি।

আংটির ছবি দেখে বোঝা যাচ্ছে, এটি যেমন তেমন আংটি নয়। প্রথমে ইংরেজির ‘আই’ অক্ষরের চিহ্ন। তার পরে প্ল্যাটিনামের ওপর বসানো দ্যুতিময় হীরা। তার পাশেই হৃদয়ের চিহ্ন। শ্রাবন্তী যে অভিরূপকে কতটা ভালবাসেন এই আংটিই তার প্রমাণ।

Development by: webnewsdesign.com