ব্রেকিং

x

ঘরের মাঠে আটলান্টার সঙ্গে ড্র জুভেন্টাসের,রোনালদোর পেনাল্টি মিস

বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর ২০২০ | ১:৫৭ অপরাহ্ণ | 30 বার

ঘরের মাঠে আটলান্টার সঙ্গে ড্র জুভেন্টাসের,রোনালদোর পেনাল্টি মিস
সংগৃহীত ছবি

ম্যাচটা বেশ স্বাচ্ছন্দ্যে ২-১ গোলে জেতা সম্ভব ছিলো। হয়ত ঘরের মাঠে আটলান্টাকে ২ গোলে পিছিয়ে রাখতে পারলে পরবর্তী সময়গুলোতে আরো গোলের সুযোগ তৈরি হতো। কিন্তু শেষ পর্যন্ত তা আর হলো না। বিগত ম্যাচগুলোতে জুভেন্টাসের জয়ের নায়ক আজ পরিণত হলেন খলনায়কে। পূর্বের দুই ম্যাচে প্যানাল্টি থেকে চার গোল করা পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।

webnewsdesign.com

বুধবার রাতের ম্যাচে শুরু থেকেই নিজেকে মেলে ধরতে পারেননি রোনালদো। ম্যাচের প্রথমার্ধে সহজ দুটি সুযোগ মিস করেন এই পর্তুগিজ তারকা। প্রথমবার গোলপোস্ট থেকে মাত্র ছয় গজ দূরে বল পেয়েও তা বারের ওপর দিয়ে মারেন তিনি। দ্বিতীয়বার সতীর্থর চমৎকার এক সহায়তায় পা-ই ছোঁয়াতে পারেননি এই স্ট্রাইকার। রোনালদো না পারলেও ম্যাচের ২৯ মিনিটের সময় গোলের সুযোগ কাজে লাগান ইতালিয়ান ফরোয়ার্ড ফ্রেডরিখ চিয়েসা। তার গোলে লিড নেয় জুভেন্টাস। ১ গোলে এগিয়ে থেকেই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করে সমতায় ফেরে আটলান্টা। ম্যাচের ৫৭ মিনিটের সময় ডি-বক্সের বাইরে থেকে নেয়া দূরপাল্লার শটে জুভেন্টাস গোলরক্ষককে পরাস্ত করেন রেমো ফ্রয়লার। এর মিনিট তিনেক পরেই ফের এগিয়ে যাওয়ার সহজ সুযোগ পায় জুভেন্টাস। কিন্তু সেই সুযোগটাও হাতছাড়া করেন দলের সেরা তারকা রোনালদো। ম্যাচের ৬০ মিনিটের সময় ডি-বক্সের মধ্যে ফাউলের শিকার হন প্রথমার্ধের একমাত্র স্কোরার চিয়েসা। রেফারির বাঁশিতে স্পটকিকে বল সাজান রোনালদো। পেনাল্টি থেকে নিয়মিত গোল পাওয়া সিআরসেভেন দুর্বল এক শট নেন। যা ঠেকাতে কোনো বেগ পেতে হয়নি আটলান্টা গোলরক্ষকের।

ম্যাচে আর কোনো গোল না হওয়ায় ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস। ঘরের মাঠে পয়েন্ট ভাগাভাগিতে করা আন্দ্রেয়া পিরলোর শিষ্যরা ১২ ম্যাচে ৬ জয় ও সমানসংখ্যক ড্রয়ে ২৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে অবস্থান রয়েছে। শীর্ষে থাকা এসি মিলানের সংগ্রহ ১২ ম্যাচে ২৮ পয়েন্ট। তাদের নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার সমান ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে রয়েছে দুই নম্বরে।

Development by: webnewsdesign.com