ব্রেকিং

x

জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে বিএনপি: কাদের

সোমবার, ১১ এপ্রিল ২০২২ | ১২:২১ অপরাহ্ণ |

জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে বিএনপি: কাদের
ফাইল ছবি

আগামী জাতীয় নির্বাচনেও জনগন আওয়ামী লীগকেই বেছে নেবে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, জনগণ শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও অর্জনে খুশি তাই তারা আগামী জাতীয় নির্বাচনেও আওয়ামী লীগকেই বেছে নেবে। তাই বিএনপি এখন থেকেই নির্বাচন প্রক্রিয়াকে প্রশ্নবিদ্ধ করতে ষড়যন্ত্র আর মিথ্যাচার করছে। দেখে শুনে মনে হয় বিএনপির অবস্থা এখন পথহারা পথিকের মতো দিশেহারা, তারা কখন যে কি বলে সেটা তারা নিজেরাও জানে না।

রবিবার (১০ এপ্রিল) সকালে সচিবালয়ে তিনি তার দফতরে সাংবাদিকদের ব্রিফিংয়ে এসব কথা বলেন। কাদের বলেন, ধ্বংসাত্মক রাজনীতির জন্য জনগণ আর বিএনপিকে চায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।তিনি বলেন, নেতিবাচক ও ধ্বংসাত্মক রাজনীতির জন্য বিএনপিকে আর জনগণ চায় না— এটা বুঝতে পেরেই তারা (বিএনপি) জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।

এসময় ‘আওয়ামী লীগ সরকার জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে’— বিএনপি মহাসচিবের এমন অভিযোগের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘আসলে আওয়ামী লীগ নয়, জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে বিএনপিই এখন জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।আওয়ামী লীগ ‘নির্বাচন-নির্বাচন খেলা খেলে’ আবার আগামী জাতীয় নির্বাচনের বৈতরণী পার হতে চায়— মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যকে ‘হাস্যকর’ মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ‘দেশের মানুষ জানে আওয়ামী লীগ জনগণের জন্য রাজনীতি করে, আওয়ামী লীগ রাজনীতি করে জনগণের ভাগ্য উন্নয়নের জন্য, নিজেদের পকেট ভারী করার জন্য নয়। শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বের কারণেই বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদাশীল রাষ্ট্রে পরিচিতি পেয়েছে। জনগণের উপর আমাদের আস্থা শতভাগ, কাজেই নির্বাচন নিয়ে খেলার প্রয়োজন নেই।

Development by: webnewsdesign.com