ব্রেকিং

x

জন্মদিনে জিভ দিয়ে সোনুর ছবি আঁকলেন ভক্ত

শনিবার, ৩১ জুলাই ২০২১ | ৭:৪১ অপরাহ্ণ |

জন্মদিনে জিভ দিয়ে সোনুর ছবি আঁকলেন ভক্ত
ছবি: সংগৃহীত

করোনাকালে বলিউড তারকা সোনু সুদকে নতুন করে চিনেছে ভক্তরা। করোনা মহামারিতে মানুষের পাশে দাঁড়িয়ে একের পর এক দৃষ্টা স্থাপন করে পর্দার ভিলেন থেকে বাস্তবের নায়কে পরিণত হন এই তারকা। সামাজিক মাধ্যম থেকে শুরু করে গোটা দেশজুড়ে ছড়িয়ে যায় সোনুর এসব ইতিবাচক কাজের খবর।

এবারের জন্মদিনে যেন সেসব ভালো কাজেরই পুরস্কার পেলেন সোনু। ৩০ জুলাই (শুক্রবার) ছিল অভিনেতার ৪৮তম জন্মদিন। আর সেদিন তার মুম্বাইয়ের বাড়ির সামনে লেগেছিল ভক্তের ঢল। সকলেই হাজির হয়েছিলেন প্রিয় মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। কারও হাতে ফুল, কারও হাতে কেক, কারও হাতে সোনুর বিশাল পোস্টার।

কিন্তু তারই মাঝে চোখে পড়ল এক অভিনব উপহার। সোনুকে পাশে দাঁড় করিয়ে নিজের জিভ দিয়ে অভিনেতার লাইভ পেইন্টিং করলেন এক ভক্ত। এদিন তামিলনাড়ুর ওই ভক্ত একবারে খালি হাতে সোনুর বাড়ির সামনে হাজির হন। সবাই যখন প্রিয় অভিনেতার জন্য আনা উপহার দেখাতে ব্যস্ত। ঠিক সে সময় তিনি ভিড়ের মধ্যেই মুখের মাস্ক খুলে জিভ ডুবিয়ে দিলেন বাটি ভর্তি হলুদ রঙে। এরপর সাদা একটি কাগজে নিজের জিভ দিয়েই একে ফেলেন ভালোবাসার মানুষটির মুখ, যা দেখে উপস্থিত সবাই অবাক হয়ে যান।

ভক্তের এমন ভালোবাসা দেখে উপস্থিত দর্শকদের মতো সোনু নিজেও অবাক হয়ে যান। হয়ে পড়েন আবেগাপ্লুত। আর পুরো সময়টা সেই পেইন্টারের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা যায় সোনুকে। পরে বাড়ির সামনে উপস্থিত সকল ফোটোগ্রাফারের সঙ্গে কেক কেটেও জন্মদিন পালন করতে করেন সোনু।

এই করোনাকালে সনু সোনু যেভাবে নির্ভয়ে মানুষের সঙ্গে মিশেছেন, নিজের স্টারডম দূরে সরিয়ে রেখে সবার সঙ্গে কথা বলেছেন তা আপ্লুত করেছে নেট-নাগরিকদের। চলতি বছরের শুরুতেই কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন সোনু। তারপর অবশ্য তার করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। পরে কোভিডের দ্বিতীয় টিকাও নেন তিনি। আপাতত গ্রামীণ ভারতের স্বাস্থ্যব্যবস্থাকে আরও উন্নত করার লক্ষ্যে কাজ করছেন এই তারকা।

আরআইজে

Development by: webnewsdesign.com