ব্রেকিং

x

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি ডা. হরিপদ রায় ও ঝরে পড়া রোধে প্রধান শিক্ষক কল্যাণ দেব কে সম্মাননা

বুধবার, ২৫ নভেম্বর ২০২০ | ৭:৩৪ অপরাহ্ণ | 58 বার

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি ডা. হরিপদ রায় ও ঝরে পড়া রোধে প্রধান শিক্ষক কল্যাণ দেব কে সম্মাননা
ছবিঃ প্রতিনিধি

প্রাথমিক শিক্ষা পদকে জাতীয় পর্যায়ে সেরা ডা.হরিপদ রায় ও কল্যাণ দেবকে সম্মাননা প্রদান করল ২০১১ সালের দেশ সেরা চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ এ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ দেওয়ান সামছুল ইসলাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সির সভাপতি ডা. হরিপদ রায় ও ঝরে পড়া রোধে ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ দেবকে ২০১১ সালের দেশ সেরা চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে কৃতিত্বের জন্য সম্মাননা প্রদান করা হয়।

মঙ্গলবার (২৪ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় শ্রীমঙ্গল টি হ্যাভেন রিসোর্ট এর সহযোগিতায় সম্মাননা প্রদান অনুষ্ঠানে চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সির সভাপতি আবু সুলতান মোঃ ইদ্রিস (লেদু) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমদ পিপিএম (বার)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম।

উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ আশরাফুজ্জামান, কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সভাপতি এডভোকেট এ এস এম আজাদুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, বালাগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যাপক অবিনাশ আচার্য, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী,ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী, জেলা পরিষদের সদস্য মশিউর রহমান রিপন, কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল , ডা. নাজেম আল কোরেশী রাফাত, বীর মুক্তিযোদ্ধা বিরাজ সেন তরুন, চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহর তরফদার, জেরিন চা-বাগানের ব্যবস্থাপক সেলিম রেজা, পর্যটন সেবা সংস্থার সভাপতি ও সমাজ সেবক আবু সিদ্দিক মোঃ মুসা প্রমুখ।

সম্মাননা অনুষ্ঠানে অনিতা দেবের সঞ্চালনায় চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় নৃত্য, ধামাইল, গান ও কবিতা আবৃত্তি করে আগত অতিথিদের মাতিয়ে তোলেন।

চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সির সভাপতি আবু সুলতান মোঃ ইদ্রিস লেদু গিটার বাজিয়ে ও চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এস এম সির সদস্য কামরুল হাসান দোলন নিজের রচিত একটি কবিতা আবৃতি করেন।

Development by: webnewsdesign.com