ব্রেকিং

x

জাতীয় ইস্যুতে বিএনপির বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের

শুক্রবার, ১৮ ফেব্রুয়ারি ২০২২ | ৬:০৫ অপরাহ্ণ |

জাতীয় ইস্যুতে বিএনপির বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের
ফাইল ছবি

বিএনপি নেতারা জাতীয় গুরুত্বপূর্ণ ইস্যুতে লাগাতার দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দিয়ে চলছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিবৃতিতে নির্বাচন কমিশন ও সার্চ কমিটি নিয়ে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের প্রতিবাদ জানিয়ে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, জনগণের মধ্যে কোনো আবেদন তৈরি করতে না পেরে অথবা জনস্বার্থে কোনো রাজনৈতিক কর্মসূচি গ্রহণ না করে বিএনপি লাগাতার দায়িত্বজ্ঞানহীন বক্তব্য দিচ্ছে।

ওবায়দুল কাদের বলেন, ষড়যন্ত্র ও মিথ্যাচার ছাড়া বিএনপির কোনো রাজনৈতিক ভিত্তি নেই।

হত্যা, ক্যু ও ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিষ্ঠিত বিএনপি তার রাজনৈতিক নীতির উত্তরাধিকার পরিত্যাগ করতে পারেনি উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি অপরাজনীতির হাতিয়ারগুলোকে শাণিত করে গণতন্ত্রের বিরুদ্ধে কৌশল গ্রহণ করছে এবং জাতিকে বিভ্রান্ত করে চলছে।

বিএনপি মহাসচিবের সার্চ কমিটি নিয়ে মন্তব্য করা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, একটি স্বাধীন ও নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনের লক্ষে সার্চ কমিটি কাজ করে যাচ্ছে।

তিনি আশা প্রকাশ করে বলেন, সার্চ কমিটির সদস্যরা নৈতিক ও আইনগত দায়িত্ব পালনের মধ্য দিয়ে একটি স্বাধীন, নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠন করতে সক্ষম হবে।

বিএনপি নেতাদের মুখে নির্বাচন ও গণতন্ত্র নিয়ে কথা জনগণের কাছে ব্যঙ্গাত্মক বলে মনে হয় মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, গণতন্ত্রের নিখাদ শত্রু বিএনপি যতই পোশাকি গণতন্ত্রের আবরণে ছদ্মবেশ ধারণ করে নিজেদের লুকানোর চেষ্টা করুক না কেন, জাতির কাছে তাদের স্বরূপ অনেক আগেই উন্মোচিত হয়েছে।

Development by: webnewsdesign.com