ব্রেকিং

x

টপটেন গেইনারের শীর্ষে আলিফ ইন্ডাস্ট্রিজ

শনিবার, ০২ জুন ২০১৮ | ৮:৪৯ অপরাহ্ণ |

টপটেন গেইনারের শীর্ষে আলিফ ইন্ডাস্ট্রিজ

বিদায়ী সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) গেইনারের শীর্ষে উঠে এসেছে আলিফ ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এ সময়ে কোম্পানিটির শেয়ার দর বেড়েছে ১৭ দশমিক ৫০ শতাংশ। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।
আলোচ্য সপ্তাহে কোম্পানিটির প্রতিদিন গড়ে ১২ কোটি ৯১ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে। আর পুরো সপ্তাহে এই কোম্পানির ৬৪ কোটি ৫৬ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে।
তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে মুন্নু জুট স্টাফলার্স লিমিটেড। এ কোম্পানির শেয়ার দর বেড়েছে ১৫ দশমিক ২২ শতাংশ। আলোচ্য সপ্তাহে কোম্পানিটির প্রতিদিন গড়ে ১ কোটি ৮৫ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে। আর পুরো সপ্তাহে লেনদেন হয়েছে ৯ কোটি ২৫ লাখ টাকার শেয়ার।

তালিকার তৃতীয় স্থানে থাকা স্যাফকো স্পিনিংস লিমিটেডের শেয়ার দর বেড়েছে ১৪ দশমিক ৮৮ শতাংশ। আলোচ্য সপ্তাহে কোম্পানিটির প্রতিদিন গড়ে ৪ কোটি ৬৬ লাখ টাকার শেয়ার লেনদেন হয়েছে। আর পুরো সপ্তাহে ২৩ কোটি টাকার শেয়ার লেনদেন হয়েছে।

তালিকায় থাকা অন্য কোম্পানিগুলো হচ্ছে- শাশা ডেনিমস, খুলনা পাওয়ার কোম্পানি, লিগ্যাসি ফুটওয়্যার, গোল্ডেন হার্ভেস্ট এগ্রো ইন্ডাস্ট্রিজ, প্রিমিয়ার সিমেন্ট মিলস, মুন্নু সিরামিক ইন্ডাস্ট্রিজ এবং ইস্টার্ন লুব্রিকেন্টস লিমিটেড।

অর্থকাল/এসএ/খান

Development by: webnewsdesign.com