ব্রেকিং

x

টিলাগাঁওয়ে আন্তঃইউনিয়ন মেধাবৃত্তি পুরস্কার বিতরন অনুষ্ঠিত

মঙ্গলবার, ০৫ মার্চ ২০১৯ | ৫:১২ অপরাহ্ণ | 584 বার

টিলাগাঁওয়ে আন্তঃইউনিয়ন মেধাবৃত্তি পুরস্কার বিতরন অনুষ্ঠিত

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার টিলাগাঁওয়ে ‘মানবকল্যাণ ফাউন্ডেশন আন্তঃ ইউনিয়ন মেধাবৃত্তি ২০১৮’র পুরস্কার বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হলো ১লা মার্চ ২০১৯ ইং শুক্রবার স্থানীয় টিলাগাঁও দি ব্লু বার্ড কে.জি স্কুলে। মানবকল্যান ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠিত পুরস্কার বিতরন ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মালিক।

দি ব্লু বার্ড কে.জি স্কুল পরিচালনা কমিটির সভাপতি সৈয়দ ইয়াওর আলীর সভাপতিত্বে ও দূর্জয় চন্দ্র দেবের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক ভোরের কাগজ এর কুলাউড়া প্রতিনিধি মো. আব্দুল কুদ্দুস, মানব কল্যান ফাউন্ডেশন এর পরিচালক শ্রীবাস দত্ত শিলু, সমাজকর্মী সৈয়দ সরোয়ার আলী, শিক্ষক জয়ন্ত কুমার দত্ত প্রমুখ।
পুরস্কার বিতরন অনুষ্ঠানে টিলাগাঁও ইউনিয়নের সকল প্রাথমিক বিদ্যালয় হতে পঞ্চম শ্রেনীর অংশগ্রহনকারী অর্ধশতাধিক ছাত্র ছাত্রীর মধ্য থেকে মেধাবৃত্তি প্রাপ্ত ১০জনকে পুরস্কৃত করা হয়।
মেধাবৃত্তি প্রাপ্তরা হলেন যথাক্রমে, মোছাঃ শারমিন আক্তার শিমু (১ম) সৈয়দা মেহজাবিন আক্তার আনিশা (২য়), অর্না চন্দ (৩য়), তন্ময় দত্ত (৪র্থ), আহসানুজ্জামান (৫ম), অপূর্ব দেবনাথ (৬ষ্ঠ), আব্দুর রাজ্জাক (৭ম), ফাতেমা আক্তার (৮ম), শোভন দে (৯ম) ও সালমান আহমদ (১০ম) স্থান অধিকার করেন। উক্ত অনুষ্ঠানে দি ব্লু বার্ড কে.জি স্কুলের শিক্ষক মন্ডলী, শিক্ষার্থীবৃন্দসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। মোবারকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে মেধাবৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে অপূর্ব দেব নাথ ৬ষ্ঠ স্থান অধিকার করেছে। মেধাবী অপূর্ব দেব নাথ লেখাপড়ার পাশা-পাশি নিয়মিত গান শিখছে, সে মৌলভীবাজার শিল্পকলা একাডেমির একজন ছাত্র এবং বাউল গান শিখছে বাউল শিল্পী রানু সরকারের নিকট। অপূর্ব দেব নাথের বাবা অকিল দেব নাথ সকলের নিকট তার পুত্রের উজ্জ্বল ভবিষ্যতের জন্য দোয়া চেয়েছেন।

Development by: webnewsdesign.com