ব্রেকিং

x

ডাঃ হরিপদ রায়কে ফারিয়ার উদ্যোগে নাগরিক সংবর্ধনা

বৃহস্পতিবার, ১৫ অক্টোবর ২০২০ | ৪:৩০ অপরাহ্ণ | 69 বার

ডাঃ হরিপদ রায়কে ফারিয়ার উদ্যোগে নাগরিক সংবর্ধনা
ছবি: প্রতিনিধি

শ্রীমঙ্গল বিএমএ এর সভাপতি ডাঃ হরিপদ রায় করোনাকালে সার্বক্ষনিক চিকিৎসা সেবা অভ্যাহত রাখায় ও বিভিন্ন উদ্যোগ গ্রহন করায় ড. শহিদুল্লাহ এওয়ার্ডসহ বিভিন্ন সংগঠন থেকে তাকে সম্মাননা লাভ করেন।

তাঁর এই প্রাপ্তিকে স্বাগত জানিয়ে বুধবার সন্ধায় শ্রীমঙ্গল গ্র্যান্ড তাজে ফারিয়া শ্রীমঙ্গল শাখার উদ্যোগে আয়োজন করা হয় নাগরিক সংবর্ধনার।

ফারিয়া শ্রীমঙ্গল এর সভাপতি দেবব্রত দত্ত হাবুলের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্যদেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাজ্জাদ হোসেন চৌধুরী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, ফারিয়ার সদস্য সাইফুল ইসলাম রাজু ও সংগঠনের সাধারণ সম্পাদক কবিরুল আলম।

ডা: হরিপদ রায় সিলেট স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক পদ থেকে অবসর নিয়ে শ্রীমঙ্গলে নিজের বাসা থেকে এলাকার মানুষকে স্বাস্থ্য সেবা প্রদানসহ বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন। গত মার্চ মাসে দেশে করোনার প্রার্দুভাব শুরু হওয়ার পর থেকে তিনি নিজে সার্বক্ষনিক চিকিৎসার সেবা প্রদানের পাশাপাশি বিএমএ সদস্যদের নিয়ে গঠন করেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য সেবা মনিটরিংসেল। যার মাধ্যমে করোনার প্রার্দুভাবে সরকারী চিকিৎসকদের সাথে বে-সরকারী ও অবসর প্রাপ্ত চিকিৎসকরাও কাজ করে যাচ্ছেন। একই সাথে ডা: হরিপদ রায় লক ডাউনের সময় বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে ঘরে ঘরে অসুস্থ রোগীদের চিকিৎসা সেবাসহ বিনামুল্যে ঔষধও দেন। শুধু ঔষধ ও চিকিৎসা সেবা নয়, করোনা দূর্যোগে দেশের মানুষের পাশে দাঁড়াতে তিনি নিজস্ব ফান্ড থেকে ও বিএম এর ফান্ড থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলেও অর্থ দান করেন। পাশাপাশি শ্রীমঙ্গলে বিভিন্ন সংগঠন বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে সহায়তার কর্মসূচীতেও তিনি নগদ অর্থ ও খাদ্য সামগ্রী দান করেন।

Development by: webnewsdesign.com