ব্রেকিং

x

ডাবল হাঁকিয়ে রোহিতদের পাশে পৃথ্বী

বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১ | ৩:১৬ অপরাহ্ণ |

ডাবল হাঁকিয়ে রোহিতদের পাশে পৃথ্বী
সংগৃহীত ছবি

অস্ট্রেলিয়ার মাটিতে টেস্ট সিরিজের প্রথমটি খেলেই দল থেকে বাদ পড়ে যান প্রতিভাবান তরুণ ওপেনার পৃথ্বী শ’। প্রশ্ন উঠে যায় তার ব্যাটিং টেকনিক নিয়ে। ঘরের মাঠে তাই ইংল্যান্ডের বিপক্ষে টেস্টে দলেই ডাক পাননি তিনি। পৃথ্বী তাই খেলছেন বিজয় হাজারে ট্রফি।

সেখানেই লিস্ট ‘এ’ ক্রিকেটে ডাবল সেঞ্চুরির করেছেন পৃথ্বী। ভারতের সপ্তম ব্যাটসম্যান হিসেবে দুইশ’র মাইলফলক ছুঁলেন তিনি। এমনকি ডাবলের হিসেবে এক জায়গায় সবাইকে ছাড়িয়ে গেছেন তিনি। লিস্ট ‘এ’ ক্রিকেটে তিনি খেলেছেন অধিনায়ক হিসেবে সর্বোচ্চ রানের ইনিংস।

বৃহস্পতিবার শ্রেয়াস আয়ারের জায়গায় পৃথ্বী মুম্বাই সিনিয়র দলকে নেতৃত্ব দেন। পুডুচেরির বিপক্ষে শুরুতে ব্যাট করতে নেমে তার ব্যাট থেকে আসে হার না মানা ২২৭ রানের ইনিংস। ১৫২ বলে এই ইনিংসটি তিনি সাজান ৩১ চার ও পাঁচ ছক্কায়। লিস্ট ‘এ’ ক্রিকেটে অধিনায়ক হিসেবে যা সর্বোচ্চ রানের ইনিংস।

এছাড়া জাতীয় দল ও লিস্ট ‘এ’ ক্রিকেটে ভারতের হয়ে শচীন টেন্ডুলকার, বিরেন্দ্র শেবাগ, রোহিত শর্মা, শেখর ধাওয়ান, সাঞ্জু স্যামসন, জশস্বী জয়সাওয়ালের পর সেঞ্চুরি করলেন তিনি। তার দলও নির্ধারিত ৫০ ওভারে ৪ উইকেটে ৪৫৭ রানের বিশার স্কোর গড়েছে।

Development by: webnewsdesign.com