ব্রেকিং

x

ঢাকা ব্যাংকের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী

বুধবার, ১১ জুলাই ২০১৮ | ৪:৩৭ অপরাহ্ণ |

ঢাকা ব্যাংকের ২৩তম প্রতিষ্ঠা বার্ষিকী

ঢাকা ব্যাংক নানা আয়োজনের মধ্যদিয়ে এর সফল যাত্রার ২৩ বছর পালন করে। বিভিন্ন আয়োজনের মধ্যে সকালে ব্যাংকের কর্র্পোরেট অফিসে এবং সকল শাখায় ছিল মিলাদ ও দোয়া মাহফিল। অনুষ্ঠানে ঢাকা ব্যাংকের চেয়ারম্যান জনাব রেশাদুর রহমান প্রধান অতিথির পদ অলঙ্কৃত করেন। কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হসপিটাল-কে ১ কোটি ১০ লক্ষ টাকা, পিএফডিএ-ভোকেশনাল ট্রেইনিং সেন্টার ট্রাস্ট-কে ২৪ লক্ষ টাকা এবং সিড (বিশেষ শিশুদের জন্য বিশেষায়িত বিদ্যালয়) ফাউন্ডেশন-কে ১২ লক্ষ টাকার চেক প্রদান করা হয়। এছাড়া ঢাকা ব্যাংক গুলশান পার্কে “টোডলারস্ জোন” এর উদ্ধোধন করে। এখানে উল্লেখ্য যে, এই “টোডলারস্ জোন” এর জন্য ২০১৭ সালে ৩০ লক্ষ টাকা গুলশান সোসাইটিকে অনুদান প্রদান করা হয়। এছাড়াও ব্যাংকের পক্ষ থেকে বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশন-কে ঢাকায় দুইটি আন্তর্জাতিক টুর্ণামেন্ট আয়োজনের জন্য স্পন্সরশীপ বাবদ দুইটি চেক (১০ লক্ষ টাকা এবং ৫ লক্ষ টাকা) প্রদান করা হয়।

আজকের এই মহতী আয়োজনে উপস্থিত ছিলেন হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হসপিটাল এর চেয়ারম্যান জনাব হাফিজ আহমেদ মজুমদার, সিড এর চেয়ারপারসন জনাব রঞ্জন কর্মকার, পিএফডিএ-ভোকেশনাল ট্রেইনিং সেন্টার এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মিসেস সাজিদা রহমান ড্যানি, গুলশান সোসাইটির প্রেসিডেন্ট ডঃ এ, টি, এম, শামসুল হুদা, বাংলাদেশ বাস্কেটবল ফাউন্ডেশন এর সেক্রেটারী জেনারেল জনাব এ, কে, সরকার-সহ সমাজের আরো অন্যান্য গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

অন্যান্যদের মধ্যে ভাইস চেয়ারপারসন জনাব মোঃ আমিরুল্লাহ, প্রতিষ্ঠাতা ও প্রাক্তণ উপদেষ্টা জনাব মির্জা আব্বাস উদ্দিন আহমেদ, প্রাক্তণ চেয়ারম্যান জনাব এটিএম হায়াতুজ্জামান খান, পরিচালক সর্বজনাব আলতাফ হোসেন সরকার, মোহাম্মদ হানিফ, আবদুল্লাহ্ আল-আহসান, মির্জা ইয়াসির আব্বাস, এম,এন,এইচ বুলু, মনোয়ারা খন্দকার, স্বতন্ত্র পরিচালক জনাব সৈয়দ আবু নাসের বখতিয়ার আহমেদ, প্রাক্তণ পরিচালক জনাব খন্দকার মোহাম্মদ শাহজাহান, মিসেস রাখি দাশ গুপ্ত এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব সৈয়দ মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন। এছাড়াও ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব এমরানুল হক, উপ-ব্যবস্থাপনা পরিচালক সর্বজনাব খান শাহাদাৎ হোসেন, মোঃ সাকির আমিন চৌধুরী, মোহাম্মদ আবু জাফর এবং কোম্পানী সচিব জনাব আরহাম মাসুদুল হক সহ ব্যাংকের সকল স্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

Development by: webnewsdesign.com