ব্রেকিং

x

তরুণ দর্শক ধরতে ওয়েবে কাজল

শনিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২১ | ৫:৫৫ অপরাহ্ণ |

তরুণ দর্শক ধরতে ওয়েবে কাজল
সংগৃহীত ছবি

ওটিটি এসে বদলে দিয়েছে বিনোদন–দুনিয়ার চেহারা। সিনেমা হলের বাইরে যেসব তারকার দেখা পাওয়াই ছিল ভার! তাঁরাই ড্রয়িংরুমে ঢুকে গেছেন ওয়েব সিরিজ আর ওয়েব ফিল্মের কল্যাণে। তরুণ ও বেশি দর্শকের সঙ্গে যোগাযোগ তৈরিতে তারকারাও সিনেমার পাশাপাশি ওয়েবভিত্তিক ফিল্ম ও সিরিজে যুক্ত হচ্ছেন ক্রমাগত।

দক্ষিণি অভিনেত্রী কাজল আগারওয়ালও তাঁর ওয়েব সিরিজ ‘লাইভ টেলিকাস্ট’ নিয়ে হাজির। ডিজনি হটস্টারে ১২ ফেব্রুয়ারি প্রচারিত হবে এটি। তার আগেই ওটিটি নিয়ে নিজের মতামত জানালেন এই অভিনেত্রী। তামিল, তেলেগু ও হিন্দি ভাষার সিনেমার এই তারকা এবার ওটিটিতেও বাজিমাত করতে চান। কাজল বলেন, ‘ডিজিটাল প্ল্যাটফর্মে কাজ করা এই সময়ে খুবই গুরুত্বপূর্ণ।

বিশেষ করে আশি ও নব্বই দশকে জন্ম নেওয়া তরুণ দর্শকের সঙ্গে যোগাযোগ তৈরিতে ডিজিটাল প্ল্যাটফর্মের বিকল্প নেই। আমি হন্ন হয়ে ওয়েব সিরিজে কাজ করতে চেয়েছিলাম। লাইভ টেলিকাস্ট আমার জন্য ছিল একেবারেই ঠিকঠাক একটি প্রকল্প।’

কাজল আরও বলেন, ‘আমি বিঙ্কাত স্যারের ওপর ভরসা করি। তাঁর কাজ করার ধরন আমি পছন্দ করি। তাঁর নির্দেশনায় কাজ করা আমার জন্য সত্যিই অসাধারণ।’

ওয়েব সিরিজটি একটি ভুতুড়ে বাড়িতে একটি শোর শুটিং কেন্দ্র করে। বিঙ্কাত প্রভু পরিচালিত হিন্দি ভাষার এই ওয়েব সিরিজে কাজলকে দেখা যাবে জেনি চরিত্রে। এর আগেও তিনি হিন্দি ‘সিংহাম’, ‘স্পেশাল ২৬’ ছবিতে অভিনয় করেছেন। ওয়েব সিরিজ ছাড়াও একগাদা কাজ হাতে আছে কাজলের। তামিল ‘হেই সিনামিকা’, ‘ইন্ডিয়ান টু’, ‘প্যারিস প্যারিস’, তেলেগু ‘মোসাগাল্লু’, ‘আচার্য’ এবং হিন্দি ‘মুম্বাই সাগা’ ছবিগুলোতে দেখা যাবে তাঁকে।

Development by: webnewsdesign.com