ব্রেকিং

x

দীপিকাকে ভুলে আলিয়ার সঙ্গে প্রেম করবেন রণবীর!

মঙ্গলবার, ০৬ জুলাই ২০২১ | ৭:৪৪ অপরাহ্ণ |

দীপিকাকে ভুলে আলিয়ার সঙ্গে প্রেম করবেন রণবীর!
ছবি: সংগৃহীত

বলিউড তারকা দীপিকা পাড়ুকোনকে ভালোবাসেই বিয়ে করেছিলেন একই অঙ্গনের আরেক তারকা রণবীর সিং। দুজনের সংসারে সুখের সমাহার। সেই জীবনসঙ্গী দীপিকাকে ভুলে আলিয়া ভাটের সঙ্গে প্রেম করবেন রণবীর সিং! তবে রণবীর-আলিয়ার এই প্রেম দেখা যাবে সিলভার স্ক্রিনে।

রণবীর-আলিয়াকে জুটি বানিয়ে বলিউডের প্রখ্যাত নির্মাতা করণ জোহর নির্মাণ করবেন তার নতুন সিনেমা ‘রকি অওর রানি কী প্রেম কাহানি’। আর সেখানেই প্রেমিক-প্রেমিকার ভূমিকায় অভিনয় করবেন রণবীর সিং ও আলিয়া ভাট।

গতকাল সোমবার (৫ জুলাই) করণ জোহর সিনেমাটির ঘোষণা দিতেই এ নিয়ে শুরু হয়ে যায় জল্পনা-কল্পনা। মঙ্গলবার (৬ জুলাই) সকালেই নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ২০ সেকেন্ডের একটি টিজার প্রকাশ করেন করণ। যাতে ভিস্যুয়াল গ্র্যাফিক্সের মাধ্যমে সিনেমাটির নাম ও কাস্টিং জানিয়ে দেন তিনি।

টিজারটি শেয়ার করে করণ জোহর লিখেছেন, “ফের ক্যামেরার পিছনে ফিরতে পেরে রোমাঞ্চিত, তাও আবার আমার পছন্দের মানুষগুলোর সঙ্গে। আসছে ‘রকি অওর রানি কী প্রেম কাহানি’, নাম-ভূমিকায় রণবীর সিং ও আলিয়া ভাট। চিত্রনাট্যে ইশিতা মৈত্র, শশাঙ্ক খৈতান ও সুমিত রায়।”

প্রসঙ্গত, সুপারহিট ‘গল্লি বয়’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন আলিয়া ভাট ও রণবীর সিং। করণের প্রযোজনায় ‘তখত’ নামের আরেকটি সিনেমায়ও ‍দুজনের একসঙ্গে কাজ করার কথা। সে হিসেবে এটি জুটির তৃতীয় সিনেমা।

২০১৬ সালে ‘এ দিল হ্যায় মুশকিল’ পরিচালনার দীর্ঘ পাঁচ বছর পর আবারও পরিচালকের আসনে বসতে চলেছেন করণ জোহর। ভালোবাসা আর পরিবারিক গল্পের সিনেমাটি নির্মিত হবে ধর্ম প্রোডাকশনের ব্যানারে। ২০২২ সালে এটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Development by: webnewsdesign.com