ব্রেকিং

x

দু:সংবাদ দিলেন টালিউড নায়িকা শুভশ্রী

মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | ৭:২৯ অপরাহ্ণ |

দু:সংবাদ দিলেন টালিউড নায়িকা শুভশ্রী
সংগৃহীত ছবি

কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন টালিউডের জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলি। বিষয়টি নিশ্চিত করেছেন নায়িকা নিজেই। তিনি ইনস্টাগ্রামে পোস্ট করে জানান, তিনি করোনা পজিটিভ।

শুভশ্রী সামাজিক মাধ্যমের পোস্টে লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমার ছেলে, ইউভান একদম সুরক্ষিত রয়েছে, ও ওর কেয়ারটেকারের জিম্মায় আছে। রাজ এখন ব্যারাকপুরে, আমি বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছি। সবরকম সুরক্ষাবিধি মেনে চলছি, যাতে আমার পরিবার সুরক্ষিত থাকে। দয়া করে মাস্ক পড়ুন, স্যানিটাইড করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকুন।’

এর আগে শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী কোভিডে আক্রান্ত হয়েছিলেন।

রাজ চক্রবর্তী বর্তমানে পশ্চিমবঙ্গের ব্যারাকপুরে নির্বাচন নিয়ে ব্যস্ত আছেন। শুভশ্রী করোনা পজিটিভ হলেও মহামারির কবলে পড়েনি তার সাত মাসের শিশুপুত্র ইউভান।

করোনায় বিপর্যস্ত ভারত। বলিউড-টালিউডের নায়ক-নায়িকা থেকে রাজনীতিবিদ সবাই এই মহামারির কবলে পড়ছেন। এর আগে অভিনেত্রী ঐশ্বরিয়া, অমিতাভ, ঐন্দ্রিলা, সুদীপ্তা চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, রূপা গঙ্গোপাধ্যায়সহ অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ করোনা আক্রান্ত হওয়ার কথা জানান টালিউড তারকা জিত।

গত সপ্তাহে একসঙ্গে ডান্স বাংলা ডান্স সিজন ১০-এর শ্যুটিং সেরেছিলেন শুভশ্রী। আর তার দিন কয়েকের মধ্যেই করোনা রিপোর্ট পজিটিভ এলো তার।

Development by: webnewsdesign.com