ব্রেকিং

x

নতুন লুকে ভক্তদের চমকে দিলেন আরিফিন শুভ

মঙ্গলবার, ২২ জুন ২০২১ | ৬:২৫ অপরাহ্ণ |

নতুন লুকে ভক্তদের চমকে দিলেন আরিফিন শুভ
ছবি: সংগৃহীত

ক্যারিয়ারের নানা সময়ে নানা লুকে হাজির হয়ে ভক্তদের চমকে দেওয়ার অভিজ্ঞতা আছে ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভর। এবার তিনি হাজির বিধ্বংসী এক কাবাডি খেলোয়ারের রূপে। যেখানে একসঙ্গে প্রতিপক্ষের ছয়-সাতজন খেলোয়াড়ের সঙ্গে লড়াই করছেন এই নায়ক।

২১ জুন রাতে সামাজিক মাধ্যমে লুকটির ছবি প্রকাশ করেন শুভ। এরপর রীতিমতো হুলস্থুল লেগে যায়। শুভ ভক্তরা হিসাব কষতে থাকেন লুকটি নিয়ে। কেউ কেউ এটিকে সিনেমার লুক ভেবে ভুল করলেও মূলত শুভর নতুন একটি বিজ্ঞাপনচিত্রের লুক।

শুভ বলেন, ‘আমি নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছি। সেটারই লুক এটি। কয়েকদিন আগেই এর শুটিং সম্পন্ন হয়েছে। এটি পরিচালনা করেছেন নির্মাতা আশফাক বিপুল।’

এই তারকা আরও জানান, সম্প্রতি হিমালয়া মেনজ ফেসওয়াশের বাংলাদেশি শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। তারই অংশ হিসেবে এই বিজ্ঞাপনচিত্রটি করেছেন। এটি বানিয়েছে বিফিল্মস। শিগগিরই বিভিন্ন টেলিভিশন চ্যানেলে বিজ্ঞাপনচিত্রটি দেখা যাবে।

উল্লেখ্য, গত এপ্রিলেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘বঙ্গবন্ধু’র প্রথম লটের শুটিং শেষ করেছেন আরিফিন শুভ। যে সিনেমার জন্য তিনি পারিশ্রমিক নিচ্ছেন মাত্র ১ টাকা। যা এরইমধ্যে বেশ আলোচিত হয়েছে। কদিন আগেই প্রকাশিত হয়েছে তার নতুন সিনেমা ‘নূর’-এর ফার্স্ট লুক। এটি পরিচালনা করছেন রায়হান রাফি।

Development by: webnewsdesign.com