ব্রেকিং

x

নাম পাল্টাবেন ক্যাটরিনা!

শনিবার, ২০ নভেম্বর ২০২১ | ৬:৪০ অপরাহ্ণ |

নাম পাল্টাবেন ক্যাটরিনা!
ফাইল ছবি

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। শোনা যাচ্ছে, নাম পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী।

বলিপাড়ায় জোর গুঞ্জন, ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। আর বিয়ের পরই নিজের নাম পরিবর্তন করতে পারেন ক্যাটরিনা। নাম পরিবর্তন করে ‘ক্যাটরিনা কাইফ কৌশল’ রাখতে পারেন তিনি।

ক্যাটরিনার পরবর্তী সিনেমা ‘টাইগার-থ্রি’। সুপারস্টার সালমান খানের সঙ্গে এই সিনেমা নিয়ে নিয়ে দারুণ ব্যস্ত এই অভিনেত্রী। সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, যদি ‘টাইগার-থ্রি’ সিনেমার প্রচার শুরুর আগে ক্যাটরিনা বিয়ে করেন তাহলে সমস্ত প্রচার— ট্রেলার থেকে ছবি মুক্তি সবখানেই নিজের নাম পরিবর্তন করে ‘ক্যাটরিনা কাইফ কৌশল’ রাখতে পারেন তিনি।

গুঞ্জন অনুযায়ী, রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন এই জুটি। ইতোমধ্যে বিয়ের পোশাক তৈরির প্রক্রিয়াও শুরু হয়েছে। বিয়েতে ‘র সিল্ক’ পরবেন বলে ঠিক করেছেন ক্যাটরিনা। এই অভিনেত্রীর বিয়ের পোশাকটি ডিজাইন করছেন প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার সব্যসাচী।

অন্যদিকে, জুহুতে একটি বহুতল ভবনে নতুন ফ্ল্যাট কিনেছেন ভিকি কৌশল। ভবনের আট তলা জুড়েই নাকি রয়েছে ভিকির এই নতুন ফ্ল্যাট। বিয়ের পর ক্যাটরিনাকে নিয়ে এখানেই সংসার পাততে চলেছেন ভিকি।

Development by: webnewsdesign.com