ব্রেকিং

x

নাহিদকে পেটানো হেলমেট পরাদের চিনতে পারছে না শিক্ষার্থীরা

বৃহস্পতিবার, ২১ এপ্রিল ২০২২ | ৮:০৭ পূর্বাহ্ণ |

নাহিদকে পেটানো হেলমেট পরাদের চিনতে পারছে না শিক্ষার্থীরা
ফাইল ছবি

রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে বিপণিবিতানের দোকানমালিক ও কর্মচারীদের সংঘর্ষের আরও ভিডিও প্রকাশ্যে এসেছে। ঘুরে বেড়াচ্ছে সামাজিক মাধ্যমে।

এর একটিতে দেখা গেছে, হেলমেট পরা এক যুবক বেধড়ক পেটাচ্ছেন মাটিতে লুটিয়ে পড়া একজনকে। ফেসবুকে ভেসে বেড়ানো এই ভিডিও দেখে সন্তানকে চিহ্নিত করেছেন বাবা।

সংঘর্ষে নিহত নাহিদের বাবা জানিয়েছেন সেদিন এই পোশাকেই ছিলো নাহিদ। তবে ঘটনাস্থলে উপস্থিত থাকলেও শিক্ষার্থীরা বলছেন, তারা হেলমেট পরাদের চিনতে পারছেন না।

ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, মঙ্গলবার দুপুরে নিউমার্কেট এলাকায় সংঘর্ষের সময় হেলমেট পরা এক যুবক ফুটপাতে পড়ে থাকা একজনকে পেটাচ্ছে।

পাশ থেকে একজন তাকে টেনে সরিয়ে দিচ্ছে। তার পেছনে হেলমেট পরা আরও অনেকে ছিলেন। পরে জানা যায়, এই হতভাগ্য তরুণের নাম নাহিদ। যিনি পরে মারা যান।

নাহিদ হোসেন নামের এই তরুণ ডি-লিংক নামের একটি কুরিয়ার সার্ভিসে ‘ডেলিভারিম্যান’ হিসেবে কাজ করতেন।

মঙ্গলবার রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যাওয়া নাহিদের বাবা জানান গেঞ্জি দেখে তিনি তার ছেলেকে চিনতে পেরেছেন।

সন্তান হারানোর বিচার তিনি শুধু সৃষ্টিকর্তার কাছে চাইবেন বলেও জানান। নাহিদের বাসা ঢাকার কামরাঙ্গীরচরে। তিনি সাত মাস আগে বিয়ে করেছেন।

ভিডিওটির বিষয়ে জানতে ঢাকা কলেজের বিভিন্ন হলে ঘুরে দুজনকে পাওয়া যায়। কিন্তু ফুটেজ দেখিয়ে ঘটনা সম্পর্কে জানতে চাইলে পাশ থেকে কয়েকজন উত্তেজিত হয়ে পড়েন।

আরেকজন ঘটনার কাছাকাছি সময় সেখানে থাকার কথা স্বীকার করলেও হেলমেট পরা কাউকে চিনতে পারছেন না বলে দাবি করেন।

তবে নিউমার্কেটের ব্যবসায়ীরা মনে করেন, সিসিটিভি ফুটেজ দেখলেই বের হবে করা নাহিদকে পেটানোর ঘটনায় কারা জড়িত ছিলো।

এদিকে পুলিশ জানায় নিহত নাহিদের চাচা বাদি হয়ে একটি মামলা করেছেন। তবে বাবার দাবি তিনি কোন মামলা চান না। নিজে মামলা করবেনও না।

Development by: webnewsdesign.com