ব্রেকিং

x

নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চেয়েছেন সাকিব

মঙ্গলবার, ০৯ ফেব্রুয়ারি ২০২১ | ৪:০০ অপরাহ্ণ |

নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চেয়েছেন সাকিব
ফাইল ছবি

ভেতর ভেতর এমন একটা গুঞ্জন ছিলই। পিতৃত্বকালীন ছুটির জন্য নিউজিল্যান্ড সফর থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন সাকিব আল হাসান। শেষ পর্যন্ত হচ্ছেও তাই। তৃতীয় সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে ছুটি চেয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। এর ফলে মার্চে অনুষ্ঠেয় বাংলাদেশের নিউজিল্যান্ড সফরে বিশ্বসেরা অলরাউন্ডারকে না পাওয়ার সম্ভাবনাই বেশি!

এ প্রসঙ্গে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান ক্রিকবাজকে বলেছেন, ‘সাকিবের কাছ থেকে ছুটির একটা চিঠি পেয়েছি। সে নিউজিল্যান্ড সফরে না থেকে যুক্তরাষ্ট্রে সন্তান সম্ভবা স্ত্রীর কাছে থাকতে চেয়েছে। আমরা দ্রুতই এ বিষয়ে সিদ্ধান্ত নেবো।’

এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের দ্বিতীয় টেস্টে চোটের কারণে সাকিবের খেলা হচ্ছে না। ঊরুর চোট পেয়েছেন প্রথম টেস্টে। যার ফলে শেষ টেস্ট থেকে ছিটকে গেছেন।

প্রসঙ্গত, নিউজিল্যান্ড সফরের জন্য বাংলাদেশ দল ঢাকা ছাড়বে ২০ ফেব্রুয়ারি। সফরটি নির্ধারিত সময়ের চেয়ে পেছানো হয়েছে এক সপ্তাহ। যেটি এখন শুরু হবে ২০ মার্চ। নতুন সূচিতে ওয়ানডে অনুষ্ঠিত হবে ২০, ২৩ ও ২৬ মার্চ। ভেন্যু যথাক্রমে ডানেডিন, ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটন। এর পরই হবে টি-টোয়েন্টি সিরিজ। প্রথম ম্যাচ হবে ২৮ মার্চ। পরের দুটি ৩০ মার্চ ও ১ এপ্রিল। ভেন্যুগুলো হচ্ছে হ্যামিল্টন, নেপিয়ার ও অকল্যান্ড।

Development by: webnewsdesign.com