ব্রেকিং

x

নিপুণের বিরুদ্ধে মামলা করবেন জায়েদ খান

মঙ্গলবার, ০১ ফেব্রুয়ারি ২০২২ | ১০:৩৩ অপরাহ্ণ |

নিপুণের বিরুদ্ধে মামলা করবেন জায়েদ খান
ফাইল ছবি

স্ক্রিনশট ইস্যুতে তোলপাড় ঢাকাই সিনেমা। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে জায়েদ খান কোনো এক উচ্চ পর্যায়ের ব্যক্তির সঙ্গে ষড়যন্ত্রমূলক চ্যাটিং করেছেন; এমন অভিযোগ নায়িকা নিপুণের। তারা দু’জনেই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে প্রার্থী ছিলেন। জয়ী হয়েছেন জায়েদ।

জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে নিপুণ কিছু স্ক্রিনশট ফাঁস করেন। সেই সূত্রে অভিযুক্ত করা হয় জায়েদ খানকে। তবে এসব স্ক্রিনশটকে এডিটেড দাবি করেছেন সাধারণ সম্পাদক পদে হ্যাট্রিক জয়ের এই নায়ক।

শুধু তাই নয়, নিপুণের বিরুদ্ধে মামলাও করবেন বলে জানিয়েছেন জায়েদ খান। সোমবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় এফডিসিতে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। বললেন, ‘নিপুণের বিরুদ্ধে আমি বাদী হয়ে ডিজিটাল আইনে মামলা করব। কারণ, ডিজিটাল আইনে স্পষ্ট ভাষায় উল্লেখ আছে কোনো সমর্থিত সূত্র কিংবা সত্যিকারের সাক্ষ্য প্রমাণ ছাড়া কারো ছবি, কারো লেখা আপনি কোনো ডিজিটাল মাধ্যমে ব্যবহার করে তার বিরুদ্ধে কোনো অপপ্রাচার বা মিথ্যা প্রচার চালাতে পারবেন না। আমি মনে করি, যিনি সংবাদ সম্মেলনে স্ক্রিনশটগুলো দেখিয়েছেন, শুধু তিনি না- তার সাথে যারা সহায়ক হিসেবে ছিলেন, সবার নামে আমি একটি ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করব।’

দেশবাসীর কাছে তাকে হেয় করার জন্যই এমন করা হয়েছে বলে দাবি করেছেন জায়েদ খান। তার ভাষ্য, ‘টাকা দিয়ে ভোট কিনেছি, এটা একটা মিথ্যে অভিযোগ। আর আমার স্ক্রিনশটটি তিনি যাচাই-বাছাই না করে আমার নাম বলে নিজে পড়ে দেশবাসীর সামনে আমাকে ছোট করেছেন। এটা একটা মানহানিকর কাজ। আমি আমার আইনজীবীর সাথে কথা বলেছি, তিনি নিপুণের সংবাদ সম্মেলনের ভিডিওটি দেখছেন। তার পরামর্শেই আমরা মামলাটি গুছাচ্ছি। আজকে না হলেও আগামীকাল আমরা মামলাটি করবো।’

জায়েদ খান জানান, নির্বাচনকে ঘিরে তার বিরুদ্ধে ষড়যন্ত্রের বিষয়টি আগেই আশঙ্কা করেছিলেন তিনি। এজন্য গত ২০ জানুয়ারি তেজগাঁও শিল্পাঞ্চল থানায় একটি সাধারণ ডায়েরি করে রেখেছিলেন এই নায়ক। সেই জিডির কপিও সাংবাদিকদের সামনে তুলে ধরেন জায়েদ।

Development by: webnewsdesign.com