ব্রেকিং

x

নুসরাতকে নিয়ে ইঙ্গিতপূর্ণ বার্তা দিচ্ছেন যশ

সোমবার, ২১ জুন ২০২১ | ৬:৩৭ অপরাহ্ণ |

নুসরাতকে নিয়ে ইঙ্গিতপূর্ণ বার্তা দিচ্ছেন যশ
ছবি: সংগৃহীত

বেশ কিছুদিন ধরেই নুসরাত-যশ সম্পর্ক নিয়ে তোলপাড় গণমাধ্যমে! বিশেষ করে নুসরাতের সন্তান আগমনের খবর প্রকাশ হওয়ার পর থেকে এ নিয়ে চর্চা হচ্ছে ব্যাপক হারে। নুসরাত, তার সাবেক স্বামী নিখিল জৈন ও যশ এই ত্রিমুখী সম্পর্কের কাটা-ছেঁড়া চলছেই।

কিন্তু নুসরাতের সঙ্গে সম্পর্ক নিয়ে এখনও সরাসরি কিছু বলেননি যশ। তাই বলে চুপ করেও বসে নেই এই অভিনেতা। ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়ে যাচ্ছেন একের পর এক।

এবার ফরাসি কবি রুমির লেখাকে পুঁজি করে যশ বললেন, ‘যা কিছু আঘাত করে, তাই যেন আশীর্বাদ হয়ে ফেরে। অন্ধকারই (আশার) প্রদীপ। বাঁধার প্রাচীর নতুন কিছু খোঁজের উৎস। ব্যর্থতার চাবি দিয়েই মনের রাজত্বের দরজা খোলে।’

ইনস্টাগ্রামে যশের এই বার্তা দেখে অনেকের মনেই কৌতূহল, তবে কি নিজের জীবনে নতুন অতিথি আসার ঘটনাকে ঘিরেই যশের এমন ভাবনা। এর মাধ্যমে কী নিজের মনেই কথাই বলেছেন এই অভিনেতা? যার জন্য বেছে নিয়েছেন সুফীবাদের অন্যতম প্রাণপুরুষ, কবি রুমির পঙক্তি-‘জীবনের খুশির চাবিকাঠি’।

অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের সঙ্গে বিশেষ বন্ধুত্ব, চুপিসারে বেড়াতে যাওয়া, একসঙ্গে থাকা, সর্বোপরি নুসরাতের মা হওয়া-একের পর এক খবরের শিরোনামে যশ। নুসরাতের সন্তানের বাবা কি তিনি? ইন্ডাস্ট্রি থেকে নেটমাধ্যম, প্রতিনিয়ত এই প্রশ্ন ঘুরছে তাকে ঘিরে। প্রকাশ্যে এ নিয়ে এখনও মুখ না খুললেও ইনস্টাগ্রাম স্টোরিতে মনের অব্যক্ত কথাই যেন বলে দিশে যশ।

Development by: webnewsdesign.com