ব্রেকিং

x

নয়নতারার বিয়েতে গৌরি নয়, ম্যানেজারকে নিয়ে হাজির শাহরুখ

বৃহস্পতিবার, ০৯ জুন ২০২২ | ৮:১২ অপরাহ্ণ |

নয়নতারার বিয়েতে গৌরি নয়, ম্যানেজারকে নিয়ে হাজির শাহরুখ
সংগৃহীত ছবি

ভারতের দক্ষিণী সিনেমার ‘লেডি সুপারস্টার’ নয়নতারা ও পরিচালক বিগনেশ শিবানের দীর্ঘ সাত বছরের প্রেমের পাঠ চুকিয়ে আজ বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন। বৃহস্পতিবার (৯ জুন) সকালে তামিল নাড়ুর মহবালিপুরামের প্লাশ হোটেলে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

সকাল সকাল ভিগনেশ ও নয়নতারার বিয়েতে হাজির হয়েছেন নয়নতারার আগামী ছবি ‘জওয়ান’র নায়ক শাহরুখ খান। সঙ্গে রয়েছেন তার ম্যানেজার পূজা। আরও হাজির হয়েছেন জওয়ান এর পরিচালক অ্যাটলি কুমার।

খুব বড় আয়োজনের না হলেও কম ছোট আয়োজন হচ্ছে না বিয়েতে। পরিবার ও কাছের মানুষদের সঙ্গে নিয়ে বিয়ে সারছেন তারা। নয়নতারার বিয়েতে হাজির হওয়ার পর শাহরুখের সেখানকার ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। তাতে দেখা যায় সাদা শার্ট ও বেজ কালারের কোর্ট, চোখে সানগ্লাস। ভিগনেশের সঙ্গেও একটি ছবিতে দেখা যায় শাহরুখ ও তার ম্যানেজার পুজাকে।

এর আগে নয়নতারার বিয়ের প্রকাশ্যে এসেছিল বিয়ের কার্ড। সেখানেই দেখা যায়, সকাল ৮ টা ৩০ মিনিট থেকে বিয়ের আসরে অতিথিদের আসার আমন্ত্রণ জানানো হয়। বিয়েবাড়ির থিম কালার ও ড্রেস কোড প্যাস্টেল। বৃহস্পতিবার প্যাস্টেল শেডের পোশাকেই ধরা দিলেন শাহরুখ।

শাহরুখকে নয়নতারার বিয়েতে দেখে আশ্বস্ত তার ফ্যানেরা। মহাবলীপুরমে যখন তিনি পৌঁছে গেছেন তার মানে তিনি যে কোভিড থেকে সুস্থ হয়ে উঠেছেন তা আর বলার অপেক্ষা রাখে না। গত ৫ জুন জানা যায় যে কোভিড আক্রান্ত হয়েছেন শাহরুখ। তবে অফিসিয়াল পেজে সে কথা তিনি জানাননি বা কোনও স্টেটমেন্ট জারি করেননি। হরভজন সিং তাকে দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা জানাতেই ছড়িয়ে পড়েছিল সেই খবর।
শাহরুখের উপস্থিতিতে যে যারপরনাই আনন্দিত ভিগনেশ ও নয়নতারা। বিয়ের দিন ১৮ হাজার দুঃস্থ শিশুর দুপুরের খাবারের আয়োজন করেছেন নয়নতারা ও ভিগনেশ। তাদের বিয়ের দিন সবমিলিয়ে সারা তামিলনাড়ু জুড়ে প্রায় ১ লক্ষ মানুষের ভোজের আয়োজন করেছেন তারা। তাদের এই উদ্যোগে মুগ্ধ নেটদুনিয়া। দক্ষিণের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা অন্যদিকে ভিগনেস শিভান একজন পরিচালক ও গীতিকার। তাদের দুজনের একসঙ্গে একটি প্রযোজনা সংস্থাও আছে। ২০১৫ সালে ‘নানুম রাওডি ধন’ ছবির শুটিং চলার সময়ে তারা একে অপরের প্রেমে পড়েন।

Development by: webnewsdesign.com