ব্রেকিং

x

পূজা চেরী: অল্প বয়সেই যেভাবে চিত্রনায়িকা হয়ে গেলেন

মঙ্গলবার, ১৮ আগস্ট ২০২০ | ১২:৩৭ অপরাহ্ণ | 97 বার

পূজা চেরী: অল্প বয়সেই যেভাবে চিত্রনায়িকা হয়ে গেলেন
ফাইল ছবি

ছোটবেলা থেকেই মিডিয়ায় কাজ করছেন পূজা চেরী। বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে আলোচনায় আসেন তিনি। ছোট থাকতেই ‘ভালোবাসার রঙ’, তবুও ভালোবাসি’, ‘ভালোবাসতে মন লাগে’, ‘অগ্নি’, কৃষ্ণপক্ষ’ ও ‘বাদশা দ্য ডন’ ছবিতে শিশুশিল্পী হিসেবে তার অভিনয় প্রশংসিত হয়।

তারপর কিছুটা বিরতি দিয়ে নতুনভাবে অভিনয়ে আগমন ঘটে পূজার। নানা কারণে আলোচিত প্রযোজনা সংস্থা জাজ মাল্টি মিডিয়ার প্রযোজনার ছবি দিয়ে প্রধান চরিত্রে বড়পর্দায় আগমন ঘটে তার।

‘নূরজাহান’ নামে ছবিটি দিয়েই অলোচনায় জায়গা নেন পূজা। এরপর অল্প বিরতিতে ‘পোড়ামন-২’ নামের ছবির মাধ্যমে বাজিমাত করেন তিনি। পর্যায়ক্রমে ‘দহন’ ও ‘প্রেম আমার’ নামের তার অভিনীত দুটি ছবিও মুক্তি পায়। এভাবে চলচ্চিত্রপ্রেমীদের কাছে তিনি একজন নির্ভরযোগ্য অভিনেত্রী হিসেবে বিবেচিত হচ্ছেন পূজা চেরী।

‘জ্বীন’, ‘সাইকো’ ও ‘শান’ নামের তিনটি ছবিতেও অভিনয় করছেন। এগুলো করোনাকালের পর মুক্তি পাবে বলে জানান পূজা।

অল্প বয়সেই তারকাখ্যাতি পাওয়া এই চিত্রনায়িকার জন্মদিন ২০ আগস্ট। বেশ ঘটা করে অনেক মানুষকে সঙ্গে নিয়ে একটি পার্টি সেন্টারে এবারের জন্মদিনের অনুষ্ঠান করার পরিকল্পনা ছিল তার। কিন্তু করোনার কারণে সেই পরিকল্পনা বাতিল করেছেন পূজা।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমার পরিকল্পনা ছিল আমার প্রিয় সব মানুষের সঙ্গে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দিনটি উদযাপন করব। কিন্তু করোনার কারণে আমার সব পরিকল্পনা বাতিল করতে হল। তাই বাবা-মা এবং ভাইকে নিয়েই এবারের জন্মদিন ঘরোয়াভাবে উদযাপন করব। তাছাড়া কয়েক দিন আগেই আমি একটি দুর্ঘটনায় পড়েছিলাম।

তাই বিশ্রামে থাকাটাও জরুরি। তবে অবশ্যই আগামী বছর সবাইকে নিয়ে অনেক বড় আয়োজনের মধ্য দিয়েই জন্মদিন উদযাপন করব। এদিকে ‘হৃদিতা’ নামের সরকারি অনুদানের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন গত মাসে। তবে শুটিং শুরুর আগেই ছবিটি নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

Development by: webnewsdesign.com