ব্রেকিং

x

‘প্রতিদিনই লাইকিতে সরাসরি হাজির হচ্ছি- হুমায়রা হিমু

মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০ | ২:৩৬ অপরাহ্ণ | 40 বার

‘প্রতিদিনই লাইকিতে সরাসরি হাজির হচ্ছি- হুমায়রা হিমু
ফাইল ছবি

হুমায়রা হিমু। মডেল ও অভিনেত্রী। মাছরাঙা টেলিভিশনে প্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক ‘বাকের খনি’। মেজবাহ উদ্দিন সুমনের রচনা ও নজরুল ইসলাম রাজুর পরিচালনায় এ ধারাবাহিক ও অন্যান্য প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে-

ইদানীং সামাজিক মাধ্যমে আপনি বেশ সরব…

আগে মাঝেমধ্যে নিজের নাচের ভিডিও ফেসবুকে প্রকাশ করতাম, যা নিয়ে দর্শকের কাছে দারুণ ইতিবাচক প্রতিক্রিয়াও পেয়েছি। বলা যায়, সেই উৎসাহেই এখন সামাজিক মাধ্যমে বেশি ব্যস্ত হয়েছি। প্রতিদিনই লাইকিতে সরাসরি হাজির হচ্ছি। অনেকের সঙ্গে যোগাযোগ হচ্ছে। এখানে শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা তাদের ভালোলাগা কিংবা মন্দলাগার বিষয় শেয়ার করছেন। আমিও তাদের সঙ্গে নিজের পরিকল্পনা প্রকাশ করছি। কাজের আপডেটও দিচ্ছি।

মাছরাঙা টিভির ‘বাকের খনি’ নাটক নিয়ে কেমন সাড়া পাচ্ছেন?

বেশ ভালো। হাস্যরসাত্মক গল্পের এই নাটকটি দর্শকের ভালো লেগেছে। এই নাটকে আমার মুখে ময়মনসিংহের ভাষায় সংলাপ বলা নিয়ে অনেক প্রশংসা শুনছি। সত্যি বলতে কি, একটি নাটক তখনই দর্শকদের কাছে ভালো লাগে, যখন তার গল্প, অভিনয় আর নির্মাণশৈলী ভালো হয়।

এ ছাড়া আর কী কী কাজ করছেন?

সোহেল তালুকদারের ‘ভেজাইল্লা গ্রাম’, সাজ্জাদ হোসেন দোদুলের ‘স্বপ্ন আড্ডা’, হাসান জাহাঙ্গীরের ‘চিটার’, কায়সার আহমেদের ‘গোলমাল’ ধারাবাহিকে অভিনয় করছি। পাশাপাশি বিশেষ দিবসের বেশ কয়েকটি একক নাটকের কাজের প্রস্তাবও রয়েছে।

গতকাল আপনার জন্মদিন ছিল। কেমন কাটল?

ঘটা করে জন্মদিন উদযাপন করা হয় না কখনও। সারাবছর শুটিং নিয়ে ব্যস্ত থাকলেও জন্মদিনে পরিবারের মানুষের সঙ্গে সময় কাটাতে ভালো লাগে। এবারেও তাই করেছি। তবে প্রতিবারের মতো জন্মদিন এলে শৈশবের দিনগুলোর কথা খুব মনে পড়ে। বিশেষ করে লক্ষ্মীপুরের সেই দিনগুলোর কথা।

ভিউয়ের চাপে মানসম্পন্ন নাটক হারিয়ে যাচ্ছে। এটা বলছেন অনেকেই। আপনার কী মনে হয়?

এখন ইউটিউবের রাজত্ব চলছে। এটা সত্যি ‘ভিউ’ নিয়ে অনেকেই ভাবছেন। অনেক শিল্পী অভিনয় জানেন, কিন্তু তাদের ভিউ নেই। তারা অভিনয়ের সুযোগ পাচ্ছেন না। গুটি কয়েক শিল্পীকে নিয়েই কাজ করছেন নির্মাতারা। এ সুযোগে ওই শিল্পীরা পারিশ্রমিকও বাড়িয়ে নিচ্ছেন। তাই নাটকের বাজেটের সিংহভাগই তাদের পকেটে চলে যাচ্ছে।

চলচ্চিত্রের খবর বলুন?

করোনার আগে দেওয়ান নাজমুল পরিচালিত ‘তোরে কতো ভালোবাসি’ ছবির কাজ শেষ করেছি। এখন ডাবিং করছি। শিগগিরই এটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতা। – সমকাল

Development by: webnewsdesign.com