ব্রেকিং

x

প্রথমবার ওয়েব সিরিজে যুক্ত হলেন বুবলী

রবিবার, ০২ জানুয়ারি ২০২২ | ৭:১৩ অপরাহ্ণ |

প্রথমবার ওয়েব সিরিজে যুক্ত হলেন বুবলী
ফাইল ছবি

বিশ্বের বিভিন্ন দেশের তারকাদের মতো বাংলাদেশের অভিনেতা-অভিনেত্রীরাও ওটিটিতে ঝুঁকছেন। ওয়েব ফিল্ম, ওয়েব সিরিজে অভিনয় করছেন। প্রথমবারের মতো ওয়েব সিরিজে যুক্ত হলেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলী।

জানা যায়, ‘টান’ শিরোনামের ওয়েব সিরিজে অভিনয় করছেন বুবলী। এটির পরিচালনা করছেন রায়হান রাফি। বুবলীর বিপরীতে আছেন সিয়াম আহমেদ। ঢাকার লোকেশনে শুটিং শুরু হয়েছে ছবিটির।

‘টান’–এর মাধ্যমে ছবির পরিচালক ও সহশিল্পীর সঙ্গেও প্রথম কাজ এই অভিনেত্রীর। প্রথম ওয়েব ফিল্মে কাজ করা প্রসঙ্গে বুবলী বলেন, ‘ছবির গল্প, পরিচালক ও সহশিল্পী দেখেই কাজটি করছি। যখন কাজটির জন্য প্রস্তাব পেলাম, সবকিছু জানার পর দেখলাম ভালো কাজের একটি ফুল প্যাকেজ এই প্রজেক্ট। রাফি ভাই এ সময়ের একজন পরীক্ষিত পরিচালক। সময়ের সঙ্গে তাল মিলিয়ে ভালো ভালো কাজ দিচ্ছেন দর্শকদের।’

‘টান’–এর গল্প প্রসঙ্গে পরিচালক রায়হান রাফি জানান, ভালোবাসার টানই মূলত ছবির গল্প। তবে এই ‘টান’-এর মধ্যে অনেক কিছুই লুকিয়ে আছে। সেসব দেখতে হলে অবশ্যই হলে গিয়ে ছবিটি দেখতে হবে।

‘টান’ ওয়েবের জন্য তৈরি হলেও আগে সিনেমা হলে মুক্তির কথা আছে। ১০ জানুয়ারি পর্যন্ত চলবে এর শুটিং। এতে আরও অভিনয় করছেন নীলাঞ্জনা নীলা, সোহেল মণ্ডল প্রমুখ।

Development by: webnewsdesign.com