ব্রেকিং

x

প্রধানমন্ত্রীর ফোনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাকিল খান

বুধবার, ২৩ মে ২০১৮ | ৮:৪১ অপরাহ্ণ |

প্রধানমন্ত্রীর ফোনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন শাকিল খান

মনোনয়নপত্র কিনলেও শেষ পর্যন্ত বাগেরহাট-৩ (রামপাল-মংলা) আসনের উপনির্বাচনে অংশ নিচ্ছেন না চিত্রনায়ক শাকিল খান। প্রধানমন্ত্রীর সিদ্ধান্তেই নির্বাচন থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি।

ংযধশরষ-শযধহশাকিল বলেন, উপনির্বাচনে অংশ নেওয়ার সমস্ত প্রস্তুতিই গ্রহণ করেছিলাম। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী আমাকে ডেকে বললেন, এ ক’দিনের জন্য নির্বাচনে অংশ নিয়ে লাভ নেই। পরবর্তী নির্বাচনের জন্য প্রস্তুতি নাও। আমি স্বাভাবিকভাবেই নেত্রীর কথা মেনে আর নির্বাচন করছি না।

তিনি আরও বলেন, নির্বাচনে অংশ নেওয়ার জন্য গত রোববার আমার পক্ষে ভাগনে শাহরিয়ার নাজিম মনোনয়নপত্র সংগ্রহ করে। এলাকায় আমার প্রচারণাও ছিল বঙ্গবন্ধুর পক্ষে। নেত্রী গতকাল আমাদের সবাইকে (যারা নির্বাচনে আওয়ামী লীগ থেকে অংশ নিতে চেয়েছিলাম) ডেকে বললেন, প্রার্থী খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) নবনির্বাচিত মেয়র তালুকদার আবদুল খালেকের স্ত্রী হাবিবুন নাহার। একইসঙ্গে তিনি আমাদের পরবর্তী নির্বাচনের প্রস্তুতি নিতে বলেন। নেত্রীর সিদ্ধান্তই আমার কাছে চূড়ান্ত। কারণ আমার একটাই মার্কা-নৌকা।

গত ১০ এপ্রিল আসনটি শূন্য ঘোষণা করা হয়। নির্বাচন কমিশন আগামী ২৬ জুন এ আসনে উপনির্বাচনের তারিখ নির্ধারণ করে ১৬ মে তফসিল ঘোষণা করে। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২৪ মে, যাচাই-বাছাই ২৭ মে এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩ জুন।

অর্থকাল /এসএ/খান

Development by: webnewsdesign.com