ব্রেকিং

x

প্রেস লেখা স্টিকার লাগিয়ে ভাড়ায় যাত্রী পরিবহন, আটক ৩

সোমবার, ০৫ জুলাই ২০২১ | ৬:১৫ অপরাহ্ণ |

প্রেস লেখা স্টিকার লাগিয়ে ভাড়ায় যাত্রী পরিবহন, আটক ৩
ছবি: সংগৃহীত

সরকারের কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে চট্টগ্রাম নগরীর টাইগার পাস মোড়ে চেকপোস্ট বসিয়েছে র‌্যাব-৭। এসময় মোটরসাইকেলে প্রেস লেখা লাগিয়ে যাত্রী পরিবহনের দায়ে তিন মোটরসাইকেল চালককে আটক করেছে র‌্যাব।

সোমবার (৫ জুলাই) চট্টগ্রাম নগরীর টাইগারপাস মোড় থেকে তাদের আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে জরিমানা করা হয়।

তিনি বলেন, সোমবার সকাল থেকেই চট্টগ্রাম নগরীর টাইগারপাস মোড়ে র‌্যাবের চেকপোস্ট বসানো হয়। দুপুরের দিকে মোটরসাইকেলে প্রেস লেখা ও নাম সর্বস্ব পত্রিকার স্টিকার লাগিয়ে পেছনে যাত্রী নিয়ে চেকপোস্ট অতিক্রম করছিল তারা। এসময় চেকপোস্টে মোটরসাইকেল থামিয়ে চালকদের জিজ্ঞাসাবাদ করা হয়। তারা সাংবাদিক না হয়েও যাত্রী পরিবহন করার জন্য মোটরসাইকেলে প্রেস লেখা লাগিয়েছিল বলে জানিয়েছে। পরে তাদের তিনজনকে যাত্রী পরিবহনের দায়ে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করা হয়েছে।

এছাড়া, চট্টগ্রামে চলমান বিধিনিষেধ বাস্তবায়নে গত ১ জুলাই থেকে ৪ জুলাই পর্যন্ত র‌্যাবের ২৩টি ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন জায়গায় অভিযান পরিচলনা করেছে। এসময় ২০০ ব্যক্তিকে ১ লাখ ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. নুরুল আবছার আরও বলেন, সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়নে র‌্যাব মোড়ে মোড়ে ও অলি-গলিতে অভিযান চালাচ্ছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Development by: webnewsdesign.com