ব্রেকিং

x

বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজের বাস্তবায়ন করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা মো: আব্দুস শহীদ এমপি

রবিবার, ২৭ ডিসেম্বর ২০২০ | ৮:১৩ অপরাহ্ণ | 39 বার

বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজের বাস্তবায়ন করে যাচ্ছেন  প্রধানমন্ত্রী শেখ হাসিনা মো: আব্দুস শহীদ এমপি
সংগৃহীত ছবি

উন্নয়নশীল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নের সাথে সাথে এ দেশের গৃহহীন ও দরিদ্র পিঁড়িত মানুষে কান্ডারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ এই গৃহ নির্মান কাজের উদ্বোধন তারই অংশ।

শনিবার বিকেল ৩টায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার রাধানগরে ভুমি ও গৃহহীনদের জন্য গৃহ নির্মান কাজের উদ্বোধন কালে এ কথা বলেন, অনুমিত ও হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি। তিনি বলেন, প্রধানমন্ত্রী এদেশের কোন মানুষকে খোলা আকাশের নিচে দেখতে চান না।

যাদের এক ইঞ্চি ভুমি নেই ভুমিসহ ঘর তৈরী করে তাদের মাথার উপর ছায়া দিচ্ছেন তিনি। বঙ্গবন্ধু ছাড়া অতিতের কোন সরকার প্রধান এমন মানবিক কর্মকান্ড বাস্তবায়ন করেননি। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসামাপ্ত কর্মকান্ড হিসেবে দুঃখী মানুষের মুখে হাসি ফোঁটানোর কাজ করে যাচ্ছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশনার ভুমি নেছার উদ্দিন, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায় ও শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী।

এর আগে শ্রীমঙ্গল উপজেলা পরিষদের কনফারেন্স হলে মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে মুজিববর্ষ উপলক্ষে ভুমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষ্যে উপজেলা টাস্কফোর্স কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে অংশনেন উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

Development by: webnewsdesign.com