ব্রেকিং

x

বরিশাল জেলায় শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হলেন ড. হারুন অর রশিদ বিশ্বাসের মাতা সামছুন্নাহার বেগম

বুধবার, ০৯ ডিসেম্বর ২০২০ | ১১:১২ অপরাহ্ণ |

বরিশাল জেলায় শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হলেন ড. হারুন অর রশিদ বিশ্বাসের মাতা সামছুন্নাহার বেগম
ছবি: প্রতিনিধি

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২০ এ সফল জননী নারী ক্যাটাগরিতে বরিশাল জেলার শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হয়েছেন মুলাদীর কৃতি সন্তান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. হারুন অর রশিদ বিশ্বাসের মাতা সামছুন্নাহার বেগম।

গতকাল বুধবার বেলা ১১টায় বরিশাল সার্কিট হাউজে অনাড়ম্বর অনুষ্ঠানে সামছুন্নাহার বেগমকে সম্মাণনা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। সামছুন্নাহার বেগম তার মেধা, শ্রম ও বুদ্ধিমত্তা দিয়ে ২ ছেলে ও ৩ মেয়েকে প্রতিষ্ঠিত করেছেন।

তার অনুপ্রেরণায় ছোট ছেলে ড. হারুন অর রশিদ বিশ্বাস স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং বড় ছেলে কাজিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সুনামের সাথে জনসেবা করছেন। রতœগর্ভা সামছুন্নাহার বেগমের পক্ষে তার দুই ছেলে অতিরিক্ত সচিব ড. মো. হারুন অর রশিদ বিশ্বাস ও কাজিরচর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মন্টু বিশ্বাস জেলা প্রশাসকের কাছ থেকে সম্মাণনা পদক গ্রহণ করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান। এতে প্রধান অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় কমিশনার ড. অমিতাভ সরকার। বিশেষ অতিথি ছিলেন বরিশাল পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম।

Development by: webnewsdesign.com