ব্রেকিং

x

বাঙালি মুখ্যমন্ত্রী পাবে পশ্চিমবঙ্গ: অমিত শাহ

সোমবার, ২১ ডিসেম্বর ২০২০ | ৩:২৭ অপরাহ্ণ |

বাঙালি মুখ্যমন্ত্রী পাবে পশ্চিমবঙ্গ: অমিত শাহ
সংগৃহীত ছবি

পশ্চিমবাংলায় ২০২১ সালের বিধানসভা নির্বাচনে পরিবর্তন আসবেই। বিজেপি পশ্চিমবাংলায় সরকার গঠন করলে একজন বাঙালি হবেন মুখ্যমন্ত্রী। রবিবার পশ্চিমবঙ্গের বোলপুরে গিয়ে একথা জানালেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহ।

তিনি দুই দিনের বাংলা সফরের শেষ দিনে বাঙালি আবেগকে জয় করে নেওয়ার লক্ষ্যে বোলপুরের শান্তিনিকেতনে যান। সেখানে বেশ কিছুক্ষন সময় কাটান তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সেখানে বিশ্বভারতী কর্তৃপক্ষের সঙ্গে বৈঠক করেন।

শান্তিনিকেতনে পা রেখে অমিত শাহ প্রথমেই যান শান্তিনিকেতনে অবস্থিত বাংলাদেশ ভবনে। বাংলাদেশ ভবন ঘুরে দেখেন তিনি। এরপর শান্তিনিকেতনের ভিজিটার্স বুকে নিজের প্রতিক্রিয়া লেখেন। এরপর শান্তিনিকেতনের সঙ্গীত ভবনে শিক্ষার্থীদের সাংস্কৃতিক অনুষ্ঠান দেখেন তিনি।

শান্তিনিকেতনের উপাসনা গৃহও ঘুরে দেখেন তিনি। সে সময় অমিত শাহের সঙ্গে ছিলেন রাজ্য বিজেপি নেতা মুকুল রায়, কৈলাস বিজয় বর্গীয়, দিলীপ ঘোষ, রাহুল সিনহারা। তারপর দুপুরে স্থানীয় রতনপল্লীতে বাউল বাসুদের দাসের বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন শাহ। তারপর বোলপুরের হনুমান মন্দির থেকে চৌরাস্তা পর্যন্ত রোডশোতে অংশ নেন।

অমিত শাহ পশ্চিমবঙ্গের মমতা সরকারকে আক্রমণ করে বলেন, বাংলায় তোলাবাজি বন্ধ করার জন্য পরিবর্তন করতে হবে। উন্নয়নের জন্য পরিবর্তন করতে হবে। অনুপ্রবেশকারী বন্ধ করার জন্য পরিবর্তন করতে হবে। বাংলার মানুষ আজ নরেন্দ্র মোদিকে চাইছেন, তাই বাংলায় পরিবর্তন হবেই।-বাংলাদেশ জার্নাল

Development by: webnewsdesign.com