ব্রেকিং

x

বাবার কবরে সমাহিত হলেন তাজিন

বুধবার, ২৩ মে ২০১৮ | ৮:৩৭ অপরাহ্ণ |

বাবার কবরে সমাহিত হলেন তাজিন

বাবার কবরেই সমাহিত করা হলো ছোট পর্দার অভিনেত্রী তাজিন আহমেদকে। আজ বুধবার বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে জানাজার পর দুপুর ২টা ৪৩ মিনিটে রাজধানীর বনানী কবরস্থানে তার বাবার কবরে তাকে দাফন করা হয়। এসময় সেখানে উপস্থিত ছিলেন ছোট পর্দা অভিনেতা,  অভিনেত্রী ও কলাকুশলীরা।

গুলশানের আজাদ মসজিদ থেকে দাফনের জন্য দুপুর ২টায় বনানী কবরস্থানে নিয়ে আসা হয় তাজিনের মরদেহ। এরপর দুপুর ২টা ৪৩ মিনিটে তাজিন আহমেদের বাবার কবরেই দাফন করা হয় তাকে।

সেখানে উপস্থিত ছিলেন আফরোজা বানু, আনজাম মাসুদ, অমিতাভ রেজা, অনিমেষ আইচ, ডি এ তায়েব, স্বাগতা, চয়নিকা চৌধুরী, মাসুম রেজা, সাব্রিনা, ভাবনা, শাহনাজ খুশি, ফজলুর রহমান বাবু, জয়রাজ, এস এ হক অলিক, ইরেশ যাকের, রোকেয়া প্রাচী, রোজি সিদ্দিকী, নওশিন, নাসিম, বিজরী বরকতউল্লাহ, তানভীন সুইটি, শহীদুজ্জামান সেলিম, জয় শাহরিয়ার, মুক্তি, মম, সিদ্দিক, ইন্তেখাব দিনার, লিটু আনাম, অনি, পিকলু চৌধুরীসহ  আরো অনেকে।

গতকাল মঙ্গলবার দুপুরে হৃদরোগে আক্রান্ত হয়ে অচেতন অবস্থায় রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি হন জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর।

পরে সন্ধ্যায় উত্তরার ৭ নম্বর সেক্টরের একটি মসজিদে তাজিনের গোসল শেষে তার মরদেহ উত্তরার ১১ নম্বর সেক্টরের রিজেন্ট হাসপাতালে রাখা হয়। সেখান থেকে রাত ১০টায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালের হিমঘরে নিয়ে যাওয়া হয় তার মরদেহ।

আজ বুধবার সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের হিমঘর থেকে অ্যাম্বুলেন্সে করে তাজিনের মরদেহ কাশিমপুর কারাগারে নেওয়া হয়। চেক ডিজঅনার মামলায় গত দুই বছর ধরে সেখানে কারাবন্দী রয়েছে তাজিনের মা দিলারা জলি। কারাগার প্রাঙ্গনে মেয়েকে শেষদেখা দেখেন মা দিলারা জলি। সেখানে কিছুক্ষণ অবস্থানের পর লাশবাহী অ্যাম্বুলেন্স ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। পরে সকাল সাড়ে ১০টায় উত্তরার আনন্দবাড়ি শুটিং স্পটে তার লাশ রাখা হয়।

১৯৭৫ সালের ৩০ জুলাই নোয়াখালী জেলায় তাজিন আহমেদের জন্ম হলেও তার শৈশব-কৈশোর কেটেছে পাবনায়। ১৯৯৬ সালে বিটিভিতে প্রচারিত ‘শেষ দেখা শেষ নয় নাটকে অভিনয়ের মধ্য দিয়ে অভিনয় যাত্রা শুরু হয়েছিলো তার। ১৯৯১ সালে বিটিভির ‘চেতনা’ নামের অনুষ্ঠানের মাধ্যমে উপস্থাপনা শুরু করেন তাজিন। কিন্তু টিভি নাটকই তাকে সর্বাধিক জনপ্রিয়তা ও প্রশংসা এনে দেয়।

অর্থকাল /এসএ/খান

Development by: webnewsdesign.com