ব্রেকিং

x

বার্সেলোনার অনুশীলনে ফিরলেন মেসি

বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | ১১:৫০ পূর্বাহ্ণ |

বার্সেলোনার অনুশীলনে ফিরলেন মেসি

দু সপ্তাহের জল্পনা, কল্পনা নাটক শেষে আবার বার্সেলোনার অনুশীলনে ফিরলেন লিওনেল মেসি। নিজেই গাড়ি চালিয়ে বার্সার অনুশীলনে আসেন। এরপর কোভিড পরীক্ষা করা হয় লিও মেসির।

আর তাই লা লিগার প্রোটোকল মেনে দলের সঙ্গে অনুশীলন করতে পারেননি লিও মেসি। একা একাই অনুশীলন করেন বার্সেলোনার নম্বর টেন। মেসির মতোই একা একা অনুশীলন করেন ফিলিপে কুতিনহো। কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এলে তবেই দলের সঙ্গে অনুশীলন করার অনুমতি পাবেন মেসি-কুতিনহো।

 

বার্সেলোনার সঙ্গে তাঁর দুই দশকেরও বেশি সময়ের সম্পর্ক। সেই সম্পর্ক ছিন্ন করা কি আর এতই সহজ! দু সপ্তাহ ধরে মেসির বার্সেলোনা ছাড়ার জল্পনা ছিল। জল্পনা বলা অবশ্য ভুল। কারণ মেসি যে বার্সা ছাড়ছেন তা মোটামুটি নিশ্চিত ছিল। ফ্যাক্সবার্তায় তিনি ক্লাব ছাড়ার কথাই জানিয়েছিলেন। কিন্তু শেষমেশ এত নাটকের পর মেসি নিজেই জানান, তিনি আরও এক বছর বার্সেলোনাতেই থাকছেন।

 

এত ঝামেলার পরেও তিনি কেন বার্সাতেই থাকার সিদ্ধান্ত নিলেন! ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলার পরেও মেসি হঠাৎ কেন সিদ্ধান্ত বদল করলেন? Goal.com-কে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেন,আমি আমার স্ত্রী, সন্তানদের গিয়ে বলেছিলাম যে এবর বার্সেলোনা ছাড়তে চাই। বলেছিলাম যে বার্সায় আমি আর ভাল নেই। এটা শুনেই ওরা সবাই কাঁদতে শুরু করেছিল। আমার মন সেই থেকে আরও খারাপ হল।

পাশাপাশি মেসি আরও বলেন, এই ক্লাব আমার জীবন। আমি এখানেই তৈরি হয়েছি। বার্সা আমাকে সব দিয়েছে। আমি কখনও চাইনি বার্সেলোনা আমার জন্য আদালতে উঠে আসুক। এই জন্যই আমি এখানে থাকার সিদ্ধান্ত নিয়েছি।

Development by: webnewsdesign.com