ব্রেকিং

x

বাড়িতে পুলিশ ঢুকতেই স্বামীর সঙ্গে ঝগড়ায় জড়ান শিল্পা

মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ | ৭:১৮ অপরাহ্ণ |

বাড়িতে পুলিশ ঢুকতেই স্বামীর সঙ্গে ঝগড়ায় জড়ান শিল্পা
ছবি: সংগৃহীত

পর্নকাণ্ডে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজকুন্দ্রা এখন ১৪ দিনের কারা হেফাজতে। তবে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা রাজকে নিজেদের হেফাজতে রাখতে চেয়ে আবেদন করেছিল। তবে আদালত সেই আবেদন খারিজ করে দেন।

পুলিশ সূত্র জানিয়েছে, পর্নকাণ্ডে রাজ কুন্দ্রার সংশ্লিষ্টতার বিষয়টি জানতে পেরে তার বাড়িতে অভিযানের দিন স্বামীর সঙ্গে ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন শিল্পা। এ দম্পতির জুহুর বাড়িতে পুলিশের অপরাধ দমন শাখার অভিযানের সময় রাজের কর্মকাণ্ড নিয়ে চিৎকার করতে শুরু করেন শিল্পা। একপর্যায়ে তিনি কেঁদেও ফেলেন।

শিল্পা পুলিশকে জানান, স্বামীর কীর্তিকলাপ সম্পর্কে তার কাছে কোনো তথ্য নেই। তিনি এসবের কিছুই জানতেন না। ওই সময় পুলিশ কর্মকর্তারা শিল্পাকে শান্ত করেন।

এদিকে, শিল্পা সত্যিই কী কিছু জানতেন না? সেই প্রশ্নের সুরাহা করতে শিল্পার ফোন ক্লোনিং করার প্রস্তুতি নিচ্ছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। ফোন ক্লোনিং করার পর দ্বিতীয় দফায় তাকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

ফোন ক্লোন করার অর্থ হলো—শিল্পার ফোনের সব তথ্য চলে আসবে তদন্তকারীদের হাতে। সেইসঙ্গে শিল্পার ফোনে কোনো গোপন নথি আছে কি-না বা তার ফোন থেকে গত কয়েক মাসে কোনো তথ্য মুছে ফেলা হয়েছে কি-না, তা তদন্ত করে দেখতে চান গোয়েন্দারা।

অর্থাৎ মুম্বাই পুলিশের গোয়েন্দা বিভাগের কর্তাদের বক্তব্য অনুযায়ী—শুধু রাজ কুন্দ্রা নন, তদন্তকারীরা শিল্পাকেও যে সহজে ছাড়তে চাইছেন না, তা স্পষ্ট।

Development by: webnewsdesign.com