ব্রেকিং

x

বিএনপি আগামী বছর চোখে সর্ষেফুল দেখবে: সেতুমন্ত্রী

সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১ | ৬:০০ অপরাহ্ণ |

বিএনপি আগামী বছর চোখে সর্ষেফুল দেখবে: সেতুমন্ত্রী
ফাইল ছবি

আগামী বছর দেশে যখন একে একে মেগা প্রকল্প উদ্বোধন হবে তখন বিএনপি চোখে সর্ষেফুল দেখবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, আগামী বছর বেশ কিছু মেগা প্রকল্প উদ্বোধন করা হবে। আর সে সময় বিএনপি চোখে সর্ষেফুল দেখবে। বাংলাদেশের ভোটের রাজনীতি বেশ জটিল। মানুষ এখন উন্নয়ন চায়, ক্ষমতায় চরিত্রবান একজনকে দেখতে চায়। আর তিনি হলেন একমাত্র শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সোমবার (২৭ সেপ্টেম্বর) আওয়ামী লীগ কার্যালয়ে কৃষি ও সমবায় উপ-কমিটি আয়োজিত এক আলোচনাসভা ও দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দলের অনেক কর্মীরা বলেন মূল্যায়ন হয়নি, কিছু পায়নি। তারা হাহাকার করছেন। আমি তাদের বলবো একবার বঙ্গবন্ধু পরিবারের দিকে চেয়ে দেখুন। বঙ্গবন্ধু যখন জেলে ছিলেন তখন বেগম মুজিব একটা পরিবারকে আগলে ধরেছেন। সেই ইতিহাস পড়ুন এবং শিক্ষা নিন। বঙ্গবন্ধুর পরিবার সততার রাজনীতির বিরল দৃষ্টান্ত। এ থেকে আমাদের শিক্ষা নেওয়া প্রয়োজন।

তিনি বলেন, দেশে এখন উপার্জন ও বেঁচে থাকার অনেক পথ, অনেক দুয়ার খুলে দিয়েছেন শেখ হাসিনা। টাকা-পয়সার দিকে চোখ না দিয়ে বঙ্গবন্ধু পরিবারের দৃষ্টান্ত অনুসরণ করুন। নেত্রীর দিকে তাকান।

দেশের বহু গরীব-অসহায় মানুষ শেখ হাসিনার সাহায্যে চলে জানিয়ে সেতুমন্ত্রী আরও বলেন, তিনি বহু অসুস্থ মানুষকে চিকিৎসার ব্যবস্থা করে দেন।

Development by: webnewsdesign.com