ব্রেকিং

x

বিজেপিকে ছেড়ে কথা বললেন না নুসরাত!

শুক্রবার, ১৯ মার্চ ২০২১ | ৫:৪২ অপরাহ্ণ |

বিজেপিকে ছেড়ে কথা বললেন না নুসরাত!
সংগৃহীত ছবি

নির্বাচনী প্রচারণা নিয়ে এখন ব্যস্ত টলিউড তারকা ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। সম্প্রতি দাসপুরের ভূতা হাটতলা ময়দানে স্থানীয় তৃণমূল প্রার্থী মমতা ভুঁইয়ার সমর্থনে প্রচারে এসেছিলেন তিনি। নারী সুরক্ষার ওপর জোর দিয়ে সবার উদ্দেশ্যে বক্তব্য রাখেন এই অভিনেত্রী।

নুসরাত জাহান বলেন, ‘দিদির মুখ্যমন্ত্রীত্বে গত ১০ বছরে আমাদের রাজ্যে নারীরা সবচেয়ে বেশি সুরক্ষিত। বিজেপি শাসিত রাজ্যে এমনটা দেখা যায়নি। সেখানে নারীরা মোটেই সুরক্ষিত নয়। তার প্রমাণ আপনারা পেয়েছেন উত্তরপ্রদেশের হাথরসে।’

বিজেপির সমালোচনা করে তিনি আরও বলেন, ‘নারীদের সুরক্ষায় নজর দেওয়ায় মেয়েদের কম বয়সে বিয়ের প্রবণতা অনেক কমেছে। বিজেপি নেতাদের মুখে নারী সুরক্ষার কথা মানায় না। তারা মহিলাদের সম্মান দিতে জানে না। তাদের কথায় মোটেই বিশ্বাস করবেন না। তারা মহিলাদের কটূক্তি করে।’

১৮ মার্চ (বৃহস্পতিবার) হেলিকপ্টারে উড়ে দাসপুরের ফরিদপুর মাঠে নামেন নুসরাত জাহান। সেখান থেকে গ্রামের দিকে যান তিনি। এরপর তৃণমূল যুব সভাপতি সৌমিত্র সিংহরায়ের বাড়িতে মধ্যাহ্নভোজ সারেন।

সংসদ সদস্য হলেও নুসরাত টলিউডের জনপ্রিয় নায়িকা। তাই অভিনেত্রীকে দেখতে প্রচুর ভিড় জমে যায় প্রচারণার মঞ্চের সামনে। গ্রামের প্রায় সব নারীরা উপস্থিত ছিলেন সেখানে। মাত্র ১০ মিনিটের ভাষণে মন জয় করে নেন এই নায়িকা।

উল্লেখ্য, কিছুদিন আগে স্বামীর সঙ্গে বিচ্ছেদ ও অভিনেতা যশের সঙ্গে প্রেম নিয়ে সমালোচনায় পড়েন নুসরাত জাহান। সেসব কাটিয়ে তিনি এখন পুরোদমে নির্বাচন নিয়ে ব্যস্ত রয়েছেন।

Development by: webnewsdesign.com