ব্রেকিং

x

বিজয় দিবসে অপু-বাপ্পীর ‘প্রিয় কমলা’র শুভমুক্তি

বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর ২০২০ | ১১:১৩ পূর্বাহ্ণ | 48 বার

বিজয় দিবসে অপু-বাপ্পীর ‘প্রিয় কমলা’র  শুভমুক্তি
ছবি: সংগৃহীত

১৬ ডিসেম্বর বিজয় দিবসে মুক্তি পাচ্ছে শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘প্রিয় কমলা’। দেশের বেশকিছু সিনেমা হলসহ চ্যানেল আইতে দুপুর ৩টায় ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে ছবিটির। ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী।

আরো অভিনয় করেছেন সোহেল খান, মালাসহ অনেকে। ‘প্রিয় কমলা’ ছবিতে থাকছে দুটি গান। একটি রবীন্দ্রসংগীত গাইছেন অণিমা রায়, অন্যটি লিখেছেন ফরিদুর রেজা সাগর।

‘প্রিয় কমলা’ ছবির গল্পটি মুক্তিযুদ্ধের। কমলা নামের একটি মেয়ে ভালোবাসে এক যুবককে। মুক্তিযুদ্ধের সময় সব ওলটপালট হয়ে যায়। কমলার জীবনে নেমে আসে দুঃখ। যুদ্ধের তাণ্ডবে ভালোবাসার মানুষকে হারাতে হয় কমলার। বিয়ের বন্ধনে কমলার জীবনের সঙ্গে বাঁধা পড়ে এক বয়স্ক মানুষ। শুরু হয় আরেক হতাশার জীবনযুদ্ধ। নানা ঘাত-প্রতিঘাতে এগিয়ে চলে গল্প। এই গল্পটি ‘প্রিয় কমলা’ সিনেমার।

অপু বিশ্বাস বলেন, ‘এই ছবিতে বীরাঙ্গনা চরিত্রে আমি অভিনয় করেছি। এই ধরনের চরিত্রে এটাই প্রথম অভিনয়। আমার অভিনয় ক্যারিয়ারে অন্যতম অর্জন এই চরিত্রটি। এমন চরিত্রে কাজ করাটা সত্যি ভালোলাগার।’

বাপ্পী চৌধুরী বলেন, ‘মুক্তিযোদ্ধার চরিত্রে আমি প্রথম অভিনয় করেছি। মুক্তিযোদ্ধারা দেশের জন্য গৌরব, তারা দেশের সম্মানিত মানুষ। সিনেমার গল্পে এমন চরিত্রে অভিনয় করতে পেরে ভালো লেগেছে।’

শাহরিয়ার নাজিম জয় পরিচালিত তৃতীয় সিনেমা ‘প্রিয় কমলা’। ছবিটির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন তিনি নিজেই।

Development by: webnewsdesign.com